আগামী শুক্রবার থেকে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করবে আওয়ামী লীগ

আগামী শুক্রবার থেকে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করবে আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক:  দ্বাদশ জাতীয় নির্বাচনের তফসিলকে স্বাগত জানিয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। আগামী শুক্রবার থেকে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করবে দলটি। বঙ্গবন্ধু এভিনিউয়ে অবস্থিত দলীয় কার্যালয়ে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রথম মনোনয়ন ফরম সংগ্রহ করবেন। এরই মধ্য দিয়ে মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম উদ্বোধন করবে আওয়ামী লীগ।

আজ বুধবার ধানমণ্ডিতে অবস্থিত আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে নির্বাচনী তফসিল ঘোষণা পরবর্তী এক সংবাদ সম্মেলনে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ এ দেশে গণতন্ত্রের নেতৃত্ব দিয়েছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দীর্ঘ ৪৩ বছর গণতন্ত্রের জন্য লড়াই করেছে। আজকের দিন খুব আনন্দের দিন।

আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য তারিখ ঘোষণা করা হয়েছে। আওয়ামী লীগের পক্ষ থেকে নির্বাচন কমিশনের ঘোষিত তফসিলকে স্বাগত জানাই।

তিনি বলেন, আগামী ১৭ তারিখ জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির সভা অনুষ্ঠিত হবে। একই সময়ে মনোনয়ন প্রত্যার্শীরা মনোনয়ন ফরম সংগ্রহ করতে পারবেন।

আওয়ামী লীগের সভাপতি মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম শুরু করবেন।

এদিকে বুধবার সন্ধ্যায় প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল নির্বাচনী তফসিল ঘোষণার পরপরই তফসিলকে স্বাগত জানিয়ে রাজধানীর বিভিন্ন জায়গায় আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *