জেএন্ডএস গ্রুপের উদ্যোগে মাদ্রাসার ছাত্রদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

জেএন্ডএস গ্রুপের উদ্যোগে মাদ্রাসার ছাত্রদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: শেরপুর জেলার স্বনামধন্য শিল্পপ্রতিষ্ঠান পবিত্র মাহে রমজান উপলক্ষে জেএন্ডএস গ্রুপের উদ্যোগে সদর উপজেলার বিভিন্ন মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে। এছাড়াও মাদ্রাসার ছাত্র, পরিবার, আত্মীয়-স্বজন, বন্ধু মহল, ব্যবসায়ী, জেএন্ডএস গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে ১৪ এপ্রিল শুক্রবার বিকেল ৪টায় জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. সাইফুল নাহী জিন্নুর সাকীর আয়োজনে জেএন্ডএস গ্রুপের প্রধান কার্যালয় ঢাকলহাটীস্থ এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেএন্ডএস গ্রুপের চেয়ারম্যান, বিশিষ্ট ব্যবসায়ী ও দানবীর আলহাজ্ব জয়নাল আবেদীন (করবাহাদুর)। এসময় তিনি বলেন, সকল ছাত্রদের মনোযোগ দিয়ে লেখাপড়া করার আহ্বান জানান। এছাড়াও রোজার দিনে ছাত্র এবং আপনারা কষ্ট করে আসছেন আমরা আপনাদের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, তরুণ শিল্পপতি সাপ্তাহিক দৃশ্যপট পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো. সাদুজ্জামান সাদী।

পরে শেরপুর জেলার সদর উপজেলার ৯টি পুরুষ মাদ্রাসার ৩০০ জন ও ২টি মহিলা মাদ্রসার ৪০ জন ছাত্র-ছাত্রীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেন অতিথিগণ। পুরুষ ছাত্রদের পাঞ্জাবি ও পায়জামা এবং মহিলা ছাত্রীদের জামা ও পায়জামা বিতরণ করা হয়।

এছাড়াও নেত্রকোনা জেলার বিশিষ্ট ব্যবসায়ী এম.এ ওয়াহেদ, শেরপুর জেলার বিশিষ্ট ব্যবসায়ী মো. রফিকুল ইসলাম, তেরাবাজার জামিয়া সিদ্দিকীয়া মাদ্রাসার ইমাম ও খতিব মাওলানা আহসান উল্লাহ সিদ্দিকী, হাফেজ মাওলানা নজরুল ইসলাম, ঢাকলহাটী মসজিদে নূর এর খতিব মাওলানা মুফতি আব্দুল্লাহ আল মামুন, আবেদীন হিফজুল কোরআন মাদ্রাসার হাফেজ মাওলানা মুফতী আঃ কাদের, হাফেজ মাওলানা নজরুল ইসলামসহ জেএন্ডএস গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তা, ওইসব মাদ্রাসার শিক্ষক ও ছাত্ররা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *