ঝিনাইগাতীতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি এবং ভুমিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক মহড়া অনুষ্ঠিত||সত্যবয়ান

ঝিনাইগাতীতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি এবং ভুমিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক মহড়া অনুষ্ঠিত||সত্যবয়ান

ঝিনাইগাতী শেরপুর প্রতিনিধি: শেরপুরের ঝিনাইগাতীতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি এবং ভুমিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক মহড়া অনুষ্ঠিত হয়েছে। ১০ মার্চ বৃহস্পতিবার সকালে এ মহড়া অনুষ্ঠিত হয়।

দিবসটি পালন উপলক্ষে উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে একটি র‌্যালী উপজেলা পরিষদ চত্তর প্রদক্ষিণ করেন। র‌্যালী শেষে উপজেলা পরিষদ চত্তরে
উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উদ্যোগে দুর্যোগ প্রস্তুতি এবং ভুমিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক মহড়া প্রর্দশন শেষে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারুক আল মাসুদ এর সভাপতিত্বে ও ঝিনাইগাতী ফায়ার সার্ভিস অফিসের ষ্ট্রেশন মাষ্টার মো. নাসিরুদ্দিনের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ এসএমএ ওয়ারেজ নাইম। এসময় সহকারী কমিশনার (ভুমি) জয়নাল আবেদীন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ হুমায়ুন কবির, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল মান্নান, ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চৌধুরী, লাইলী বেগম, ইউপি চেয়ারম্যান শাহাদৎ হোসেন, মোজাম্মেল হক, রুকুনুজ্জামান সহ অন্যান্য ইউপি চেয়ারম্যান, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী ও সংবাদকর্মীগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *