ঝিনাইগাতী উপজেলা বিএনপি’র উদ্যোগে বিক্ষোভ মিছিল ও পথ সভা||সত্যবয়ান

ঝিনাইগাতী উপজেলা বিএনপি’র উদ্যোগে বিক্ষোভ মিছিল ও পথ সভা||সত্যবয়ান

মুহাম্মদ আবু হেলাল, ঝিনাইগাতী সংবাদদাতা: জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি, নজিরহীন লোডশেডিং ও সকল পণ্যের মূল্য বৃদ্ধি এবং ভোলায় পুলিশের গুলিতে ছাত্রদল নেতা ও স্বেচ্ছাসেবক দলের নেতাকে হত্যার প্রতিবাদে এবং বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে শেরপুরের ঝিনাইগাতী উপজেলা বিএনপি’র বিক্ষোভ মিছিল ও পথ সভা অনুষ্ঠিত হয়েছে। ২৩ আগষ্ট মঙ্গলবার বিকেলে বিক্ষোভ মিছিল ও পথ সভা হয়।

উপজেলা বিএনপি’র আহবায়ক মো. আব্দুছ সালামের সভাপতিত্বে এবং উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক আব্দুল মান্নানের উপস্থাপনায় উক্ত পথ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সভাপতি, সাবেক সংসদ সদস্য মাহমুদুল হক রুবেল। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আলহাজ হযরত আলী।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ন-সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল, সাংগঠনিক সম্পাদক আবু রায়হান রুপন, আক্রামুজ্জামান রাহাত, জেলা যুব দলের সভাপতি শফিকুল ইসলাম মাসুদ, সাবেক উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা, উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক শাহজাহান আকন্দ, রেজাউর রহমান প্রমুখ। এসময় জেলা ও উপজেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মি উপস্থিত ছিলেন।

বক্তারা বর্তমান সরকারের তীব্র সমালোচনা করে বলেন, গত ১৩ বছর ধরে জনগণের ভোটাধিকার কেড়ে নেয়ার পাশাপাশি মত প্রকাশের ক্ষমতাও হরণ করে নিয়েছে। জেল-জুলুমতো আছেই। সেই সাথে যুক্ত করেছে দ্রব্যমুল্যের উর্ধ্বগতি আর বিদ্যুতের লোড সেডিং। সাধারণ জনগণ এসব থেকে মুক্তি চায়। ফিরে পেতে চায় স্বাভাবিক জীবন। তা না হলে আন্দোলনের মাধ্যমে এ সরকারকে পতন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *