নকলায় বঙ্গমাতার জন্মদিনে সেলাই মেশিন ও চেক বিতরণ||সত্যবয়ান

নকলায় বঙ্গমাতার জন্মদিনে সেলাই মেশিন ও চেক বিতরণ||সত্যবয়ান

আব্দুল্লাহ আল-আমিনঃ সারা দেশের ন্যায় শেরপুরের নকলায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব-এঁর
৯২ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা-এঁর সাথে ভিডিও কনফারেন্স সরাসরি সম্প্রচার, আলোচনা সভা, মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক প্রদান, সেলাই মেশিন ও চেক বিতরণ করা হয়েছে।

সোমবার (৮ আগস্ট) উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ আয়োজনে এ অনুষ্ঠান সুষ্ঠ ভাবে অনুষ্ঠিত হয়।

উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) বুলবুল আহমেদ-এঁর সভাপতিত্বে অনুষ্ঠিত এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন উপস্থিত ছিলেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সামিউল হক মুক্তা, শিক্ষা বিষয়ক সম্পাদক আলতাব আলী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ গোলাম মোস্তফা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল মুনসুর, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুহাম্মদ আব্দুর রশিদ, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা অনিক রহমান, উপজেলা প্রকৌশলী আরেফিন পারভেজ, উপজেলা সমাজসেবা অফিসার আলমগীর হোসেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রোমানা ইয়াসমিন, নকলা থানার (ওসি তদন্ত) ইস্কান্দার হাবিব, বিএ ডিসি হিমাগারের উপপরিচালক (টিসি) কৃষিবিদ মোঃ শহীদুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশারফ হোসেন সরকার বাবু, ছাত্রলীগের আহবায়ক আবু হামযা কনক, কৃষক লীগের যুগ্ম আহবায়ক আব্দুল মন্নাফ খান, নকলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক নূর হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল-আমিনসহ উপজেলায় কর্মরত বিভিন্ন সাংবাদিক, দপ্তর প্রধান, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন এলাকার নারী উদ্যোক্তাগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ভিডিও কনফারেন্স সরাসরি সম্প্রচার ও আলোচনা সভা শেষে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে বিধবা,প্রতিবন্ধী ও অস্বচ্ছল ৭ জন নারী প্রশিক্ষণার্থীদের মাঝে একটি করে সেলাই মেশিন ও মোবাইল ব‍্যাংকিংয়ের মাধ‍্যমে ৫ জননারীকে ২০০০ টাকা করে আর্থিক অনুদান প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *