নকলায় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত||সত্যবয়ান

নকলায় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত||সত্যবয়ান

আব্দুল্লাহ আল-আমিন, নকলা||৮০০কোটির পৃথিবীঃ সকলের সুযোগ, পছন্দ ও অধিকার নিশ্চিত করে প্রাণবন্ত ভবিষ্যত গড়ি- এই প্রতিপাদ্যকে ধারন করে সারাদেশের ন্যায় শেরপুরের নকলায় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (২১ জুলাই) সকালে এক বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা এবং সেবাদানে শ্রেষ্ঠদের মাঝে ক্রেষ্ট ও সনদপত্র বিতরণ করা হয়।

উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে এসে শেষ হয়।

র‌্যালিতে উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহম্মেদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন
ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ গোলাম মোস্তফা, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সৈয়দা সানজিদা আফরিনসহ পরিবার পরিকল্পনা বিভাগের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারি ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, র‌্যালির পূর্বে আয়োজিত আলোচনা সভার পর উপজেলার শ্রেষ্ঠ ইউনিয়ন হিসেবে নকলা ইউনিয়ন স্বাস্থ্য পরিবার কল্যান কেন্দ্র, শ্রেষ্ঠ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র হিসেবে গৌড়দ্বার ইউনিয়ন, শ্রেষ্ঠ উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে মোঃ মাজহারুল ইসলাম, শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শক হিসেবে মোঃ আব্দুল হালিম, শ্রেষ্ঠ পরিবার কল্যাণ পরিদর্শিকা হিসেবে নার্গিস বেগম এবং শ্রেষ্ঠ পরিবার কল্যাণ সহকারী হিসেবে জাকিয়া পারভীনকে সম্মাননা ক্রেষ্ট ও সনদ প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *