নালিতাবাড়ীতে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগের দলীয় নির্বাচনী প্রচারণা||সত্যবয়ান

নালিতাবাড়ীতে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগের দলীয় নির্বাচনী প্রচারণা||সত্যবয়ান

নালিতাবাড়ী সংবাদদাতা ||শেরপুর জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী এ্যাডভোকেট চন্দন কুমার পাল তার জন্মভূমি নালিতাবাড়ী থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। ১৭ সেপ্টেম্বর শনিবার জেলা ও উপজেলার জনপ্রতিনিধিদের অংশগ্রহণে শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এক নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগ ও নির্বাচন পরিচালনা কমিটি ওই সভার আয়োজন করে।
আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটি সূত্রে জানা গেছে, আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। গত ৯ সেপ্টেম্বর জেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার স্বাক্ষরিত এক চিঠিতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চন্দন কুমার পালকে দলীয় মনোনয়ন দেওয়া হয়। এ্যাডভোকেট চন্দন কুমার পাল নালিতাবাড়ী শহরের পালপাড়ায় জন্মগ্রহণ করায় তিনি তার নিজ এলাকা থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন।
নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিয়াউল হোসেনের সভাপতিত্বে ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব পৌর মেয়র আবু বক্কর সিদ্দিকের সঞ্চালনায় বক্তব্য রাখেন শেরপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, শেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম, ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম, নালিতাবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু, নকলা উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, শ্রীবরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.ফজলুল হক প্রমুখ।
সভায় জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী ও উপজেলা ১২টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, নালিতাবাড়ী পৌরসভার কাউন্সিলর ও ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *