বাজারে হাইড্রেশন ড্রিংক নিয়ে আসবেন মেসি

বাজারে হাইড্রেশন ড্রিংক নিয়ে আসবেন মেসি

ক্রীড়া ডেস্ক: ফুটবল ইতিহাসে সবচেয়ে বেশিবার  (রেকর্ড ৮ বার) ব্যালন ডি অর পুরস্কার জিতেছেন আর্জেন্টাইন ফুটবলের মহাতারকা লিওনেল মেসি। মৌসুমের বর্ষসেরা ফুটবলারের হাতে এই পুরস্কার তুলে দেয় ফ্রান্স ফুটবল ম্যাগাজিন। ফুটবল বিশ্বের ব্যক্তিগত পুরস্কারের তালিকায় ওপরের দিকে থাকা ব্যালন ডি’অর কে এবার মেসি স্মরণ করলেন অন্যভাবে।

আগেই জানানো হয়েছিল বাজারে হাইড্রেশন ড্রিংক নিয়ে আসবেন মেসি।

ফ্যাক্টরিও দেখে এসেছিলেন। জুন মাসেই বাজারে আসার কথা ছিল তার ড্রিংসটি । এবার সত্যিই এলো তা। ‘মাস +’ নামে বাজারে আসছে এই পানীয়।

চারটি ফ্লেভারে যুক্তরাষ্ট্রের বাজারে ছাড়া হবে এটি। তারই একটি ফ্লেভারের নাম মেসি রেখেছেন ব্যালন ডি অরকে স্মরণে রেখে। কমলার স্বাদে তৈরি বলেই যার নাম করা হয়েছে অরেঞ্জ ডি’ অর নামে। এই ফ্লেভার  ছাড়া বাকি তিন ফ্লেভারের মাঝে আছে মায়ামি পাঞ্চ, বেরি কোপা ক্রাস, লিমন লাইম লিগ।

পানীয়ের নাম মাস+ রাখার ব্যাপারে বিশ্বকাপ জয়ী মেসি জানান, মোট ৪৫০টি স্প্যানিশ নাম থেকে এই নামটি বেছে নেয়া হয়েছে। নিজের জীবন ও ক্যারিয়ারের কথা ভেবেই এই নাম বাছাই করেছেন। স্প্যানিশ ‘মাস’ এর অর্থ আরও বেশি। সঙ্গে + চিহ্ন দিয়ে অতিরিক্ত হাইড্রেশনের দিকে ইঙ্গিত দেয়া হয়েছে।

আগামী ১৩ই জুন বাজারে আসবে  মোট চারটি ফ্লেভারের মেসির এই হাইড্রেশন ড্রিংক।

ইলেক্ট্রোলাইট, ভিটামিন এবং খনিজযুক্ত মাস প্লাসের বিভিন্ন ফ্লেভারের নামগুলো মেসি বেছে নিয়েছেন ক্যারিয়ারের উল্লেখযোগ্য দিকগুলো নিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *