শেরপুরে অটোটেম্পু, অটোরিক্সা ও সিএনজি চালক কল্যাণ সমিতির পরিচিতি সভা অনুষ্ঠিত||সত্যবয়ান

শেরপুরে অটোটেম্পু, অটোরিক্সা ও সিএনজি চালক কল্যাণ সমিতির পরিচিতি সভা অনুষ্ঠিত||সত্যবয়ান

স্টাফ রিপোর্টার: শেরপুর জেলা শহরের থানা রোড অটোটেম্পু, অটোরিক্সা ও সিএনজি চালক কল্যাণ সমিতির নবগঠিত কমিটির আলোচনা ও পরিচিতি সভা ৫ সেপ্টেম্বর সোমবার বিকেল ৪টায় গৃদ্দানারায়ণপুর থানা রোডে অনুষ্ঠিত হয়েছে।

অটোটেম্পু, অটোরিক্সা ও সিএনজি চালক কল্যাণ সমিতির সভাপতি মো. আকতার আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা অটোটেম্পু, অটোরিক্সা ও সিএনজি চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. সজিবুল আলম সুজন। এসময় উপস্থিত শ্রমিকদের উদ্দেশ্যে করে তিনি বলেন, বর্তমান দেশের প্রেক্ষাপটে শ্রমিকদের ঐক্যবদ্ধ হওয়া ছাড়া বিকল্প পথ নেই। সংগঠনকে শক্তিশালী করতে হলে কোন গুজব এবং কান কথা না শুনে সংগঠনকে এগিয়ে নেয়ার জন্য শ্রমিকদের প্রতি আহ্বান জানান। পরে তিনি নবগঠিত সংগঠনের জন্য আর্থিক অনুদানের ঘোষনা দেন।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা অটোটেম্পু, অটোরিক্সা ও সিএনজি চালক শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক মো. মোতালেব হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহ-সভাপতি মো. আরিফুল ইসলাম অপু, সাধারণ সম্পাদক মো. আলাল উদ্দিন ড্রাইভার, এম.এ সামাদ সিএনজি স্ট্যান্ডের সাধারণ সম্পাদক মো. আঃ হান্নান, প্রচার সম্পাদক মো. বাবুল হোসেন, কোষাধ্যক্ষ মো. রাসেল মিয়া।

১ সেপ্টেম্বর বৃহস্পতিবার শেরপুর থানা রোড অটোটেম্পু, অটোরিক্সা ও সিএনজি কল্যাণ সমিতির মো. আকতার আলীকে সভাপতি ও মো. আঃ মোতালেবকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১৫ সদস্য বিশিষ্ট এক কার্যকরি পরিষদ গঠন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *