শেরপুরে পৃথক ঘটনায় দুই মরদেহ উদ্ধার! আটক এক

শেরপুরে পৃথক ঘটনায় দুই মরদেহ উদ্ধার! আটক এক

স্টাফ রিপোর্টার : শেরপুরে ব্যাটারিচালিত ইজিবাইক চালককে হত্যা করে গাড়ি ছিনতাই ও এক গৃহবধূকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার খবর পাওয়া গেছে। শনিবার (২৯ এপ্রিল) সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের ভীমগঞ্জ ও চরমোচারিয়া ইউনিয়নের চরভাবনা এলাকায় আলাদা এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- খুনুয়া মধ্যপাড়া এলাকার হলু মিয়ার ছেলে ইজিবাইক চালক মো. উজ্জ্বল মিয়া (৪০) ও পাশের জামালপুরের বাসিন্দা গৃহবধূ আসমা বেগম (৩৮)। গৃহবধূ হত্যায় স্বামী আনিসুর রহমানকে (৪২) আটক করেছে পুলিশ।
স্থানীয়রা জানিয়েছেন, শুক্রবার সন্ধ্যার দিকে ইজিবাইক নিয়ে বের হন উজ্জ্বল মিয়া। পরদিন সকালে ভীমগঞ্জ বাজারের পাশে জোড়া ব্রিজ সংলগ্ন এলাকায় ধান ক্ষেতে তার লাশ পড়ে থাকতে দেখা যায়। পুলিশে খবর দেওয়ার পর লাশ উদ্ধার ও ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
তাদের ধারণা, দুর্বৃত্তরা উজ্জ্বলকে হত্যা করে ধানক্ষেতে ফেলে রেখে ইজিবাইক ছিনিয়ে পালিয়ে গেছে।
অন্যদিকে, শনিবার ভোরে পারিবারিক কলহের জের ধরে আসমা বেগম নামে ওই গৃহবধূকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে স্বামীর বিরুদ্ধে।
স্থানীয়রা জানায়, আনিসুর এক সময় ঢাকায় গার্মেন্টসে চাকরি করলেও বর্তমানে এলাকাতে কৃষিকাজ করেন। পারিবারিক কলহের জেরে এক পর্যায়ে আসমাকে হাতুড়ি দিয়ে মাথায় উপুর্যপরি আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল পাঠিয়েছে। একই সঙ্গে স্বামী আনিসুর রহমানকে আটক করা হয়েছে।
শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান বলেন, এ বিষয়ে শেরপুর সদর থানায় আলাদা দুইটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *