শেরপুরে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান ও সুধীজনের সাথে বিদায়ী জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

শেরপুরে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান ও সুধীজনের সাথে বিদায়ী জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: শেরপুর সদর উপজেলা প্রশাসনের আয়োজনে শেরপুর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ১৭ জুলাই সোমবার সকাল ১১টায় সদর উপজেলা পরিষদ, উপজেলা পর্যায়ের কর্মকর্তা, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সুধীজনের সাথে জেলা প্রশাসক সাহেলা আক্তারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
শেরপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদায়ী জেলা প্রশাসক সাহেলা আক্তার।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. রফিকুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, সহকারি কমিশনার (ভূমি) উজ্জল হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোবারক হোসেন, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) সাইফ প্রমুখ।
উপজেলা অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. হামিদুর রহমানের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পাকুড়িয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. হায়দার আলী, কামারেরচর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, জেলা আওয়ামী লীগ সাবেক সহ-সভাপতি আলহাজ্ব ফখরুল মজিদ খোকন, সাবেক দপ্তর সম্পাদক মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সাধারণ সম্পাদক জিএইচ হান্নান প্রমুখ।
এর আগে জেলা প্রশাসক সাহেলা আক্তার উপজেলা পরিষদে বঙ্গবন্ধুর চত্বরের ফলক উন্মোচন করে শুভ উদ্বোধন করেন। এছাড়াও ৬টি পরিবারের মাঝে প্রতি পরিবারকে দুই বান্ডেল করে ঢেউটিন ও ছয় হাজার টাকার চেক বিতরণ করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি শেরপুর জেলায় ১৪ মাসের কর্মজীবনের চিত্র তুলে ধরে বক্তব্য উপস্থাপন করেন। পরে বিদায়ী জেলা প্রশাসক সাহেলা আক্তারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্রেস্ট ও সম্মাননা স্মারক এবং বিভিন্ন দপ্তরের পক্ষ থেকে উপহার তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *