শেরপুরে বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার : মোটরসাইকেল জব্দ||সত্যবয়ান

শেরপুরে বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার : মোটরসাইকেল জব্দ||সত্যবয়ান

স্টাফ রিপোর্টার ||র‍্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‍্যাব সদস্যরা শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার রাংটিয়া বাজারে ২৫ মে বুধবার রাত সাড়ে ১০টার দিকে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১২ ক্যান বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার এবং ১টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মো. জাকির হোসেন (২৪) শ্রীবরদী উপজেলার সাতানী মথুরাদী গ্রামের মো. মকবুল হোসেনের ছেলে ও মো. আসাদুজ্জামান (২৬) একই গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।
জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান ও সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানার নেতৃত্বে সঙ্গীয় র‌্যাব সদস্যরা বুধবার রাতে শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার রাংটিয়া বাজার সংলগ্ন জুয়েল টেইলার্স সম্মুখ পাঁকা সড়কের উপর এক মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী মো. জাকির হোসেন ও মো. আসাদুজ্জামানকে আটক করে। পরে তাদের কাছ থেকে ১২ ক্যান বিয়ার উদ্ধার করে র‍্যাব সদস্যরা। উদ্ধারকৃত বিয়ার এর আনুমানিক মূল্য ৬ হাজার টাকা। এছাড়াও নগদ ১৭ হাজার ৫০০ টাকা, ২টি মোবাইল সেট (সীমসহ) এবং মাদক বিক্রি কাজে জন্য ব্যবহৃত ১টি মোটরসাইকেল জব্দ করা হয়।
এঘটনায় র‍্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মো. জাকির হোসেন ও মো. আসাদুজ্জামান আমদানী নিষিদ্ধ ঘোষিত ভারতীয় বিয়ার সংগ্রহ করে শেরপুর জেলার বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।
এব্যাপারে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মো. জাকির হোসেন ও মো. আসাদুজ্জামানকে ঝিনাইগাতী থানায় সোপর্দ করে র‍্যাব-১৪ পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *