শেরপুরে ভয়ভীতি প্রদর্শন করে সম্পত্তি হাতিয়ে নেয়ার অভিযোগে সংবাদ সম্মেলন||সত্যবয়ান

শেরপুরে ভয়ভীতি প্রদর্শন করে সম্পত্তি হাতিয়ে নেয়ার অভিযোগে সংবাদ সম্মেলন||সত্যবয়ান

স্টাফ রিপোর্টার ||শেরপুরে ভয়ভীতি প্রদর্শন করে সম্পত্তি হাতিয়ে নেয়ার অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে ভুক্তভোগী এসএসসি পরীক্ষার্থী মো. রৌদ্র মিয়া।

এসময় লিখিত বক্তব্যে সে জানায়, আমি মৃত নবীকুল ইসলামের একমাত্র পুত্র সন্তান। আমার বাবার মৃত্যুর পর বিগত ২০০৬ সালে আমার দাদা মৃত আব্দুল গণি মিয়া আমার নামে শেরপুর জেলার বয়রা পরানপুর মৌজার বিআরএস খতিয়ান নং ১৩৫৬, বিআরএস দাগ নং ১৩৫ এর মোট ২৫ শতাংশ জমির মধ্যে আমাকে ৬.০ (সোয়া ছয় শতাংশ) এবং অন্যান্য দাগে মোট ১৯.২ (সাড়ে উনিশ শতাংশ) জমি দলিলমূলে লিখে দেয়। সকল দলিল আমার দাদী জয়গুন বিবি, ফুপু শিল্পী বেগম, চাচা মিলন ও চাচী স্বপ্না বেগম অসৎ উদ্দেশ্যে নিজেদের কব্জায় রেখে দিয়েছে।

আমার দাদী জয়গুন বিবি, ফুপু শিল্পী বেগম, চাচা মিলন ও চাচী স্বপ্না বেগম অসৎ উদ্দেশ্যে আমার জমি আত্মসাত করার লক্ষ্যে জালিয়াতির মাধ্যমে আমার বয়স বাড়িয়ে দিয়ে জোরপূর্বক নবীনগর নিবাসী মো. মিন্টু মিয়ার নাবালক মেয়ে মীম আক্তার জুঁই এর (৭ম শ্রেণিতে অধ্যয়নরত) সাথে বিবাহ দেয়। আমার এবছর এস.এস.সি পরীক্ষা দেওয়ার কথা ছিল। কিন্তু পারিবারিক অশান্তি ও আমার দাদী জয়গুন গংদের ভয়ে নিরাপত্তাহীনতায় বর্তমানে আমি নানীর বাড়ী আশ্রয় নেওয়ায় এবছর পরীক্ষায় অংশ নিতে পারছিনা। আমার নানী প্রতিনিয়ত জোরপূর্বক আমার স্বাক্ষর নিয়ে আমাকে পাগল বানিয়ে বেড়ি পড়ানোর হুমকিও দিয়ে আসছে।

আমার বাবার মৃত্যুর পর মৃত্যুজনিত মামলায় আপোষ মীমাংসা বাবদ প্রাপ্ত ১৫ লক্ষ টাকা আমার দাদীসহ গংরা আত্মসাত করে। আমার দাদীসহ গংরা আমার বিয়ের অনুষ্ঠান করাসহ নানা অজুহাতে আমার সম্পত্তি বিক্রির জন্য আমাকে ভয়ভীতি প্রদর্শন করে আসছে। আমি নিজেকে হেফাজত করার জন্য নানীর বাড়ী আশ্রয় নিয়েছি। সেখানেও আমার দাদী, ফুপু, চাচা, চাচীরা নানাবাড়ী গিয়ে আমার নানীসহ আমাকে মেরে ফেলার হুমকি প্রদর্শন করছে।পাশাপাশি আমাদের মেরে আমার জমি বিক্রি করে ওই টাকা দিয়ে থানা মিটিয়ে ফেলার কথাও বিভিন্ন স্থানে বলে বেড়াচ্ছে। বর্তমানে আমি ও আমার নানীর পরিবার জীবনের নিরাপত্তা হীনতায় ভুগছি। তাই এব্যাপারে আমি সদর থানায় সাধারণ ডায়েরী করার সিদ্ধান্ত গ্রহণ করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *