শেরপুর জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত সদস্য ফারহানা পারভীন মুন্নী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত||সত্যবয়ান

শেরপুর জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত সদস্য ফারহানা পারভীন মুন্নী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত||সত্যবয়ান

স্টাফ রিপোর্টার||শেরপুর জেলা পরিষদ নির্বাচনে শেরপুর সদর উপজেলা ও শ্রীবরদী উপজেলার ১নং ওয়ার্ডের সংরক্ষিত সদস্য এ্যাডভোকেট ফারহানা পারভীন মুন্নী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। আগামী ১৭ অক্টোবর শেরপুর জেলা পরিষদ নির্বাচনের তারিখ ধার্য্য করা হয়েছে। সারাদেশে একই দিনে জেলা পরিষদ নির্বাচন সম্পন্ন হবে।
১নং ওয়ার্ডে ৪জন সংরক্ষিত মহিলা সদস্য মনোনয়নপত্র দাখিল করেন। এর মধ্যে শেরপুর পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি আঞ্জুমুন আলম লিপির বাছাই পর্বে ঋণ খেলাপীর দায়ে প্রার্থীতা পদ বাতিল হয়ে যায়। অপরদিকে অপর দুই প্রার্থী এ্যাডভোকেট ফারহানা পারভীন মুন্নীর গণ জোয়ার দেখে ২৫ সেপ্টেম্বর তারা তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।
২৬ সেপ্টেম্বর সোমবার জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক সাহেলা আক্তার, সহকারী রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদার সোমবার সকাল ১১টায় জেলা প্রশাসক কার্যালয় সম্মেলন কক্ষ রজনীগন্ধায় জেলা পরিষদ চেয়ারম্যান ও সদস্য প্রার্থীদের সম্মুখে এ্যাডভোকেট ফারহানা পারভীন মুন্নীকে বেসরকারীভাবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন এবং তার হাতে বিজয়ী ঘোষণা পত্র তুলে দেন।
এসময় জেলা প্রশাসন ও জেলা নির্বাচন অফিসের কর্মকর্তা সহ চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ২০১৬ সালের জেলা পরিষদ নির্বাচনে এডভোকেট ফারহানা পারভীন মুন্নী বিপুল ভোটে জয়লাভ করে ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *