শেরপুর সদর উপজেলাকে ‘ক’ শ্রেণির ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা সংক্রান্ত যৌথসভা অনুষ্ঠিত

শেরপুর সদর উপজেলাকে ‘ক’ শ্রেণির ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা সংক্রান্ত যৌথসভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: শেরপুর জেলার সদর উপজেলাকে ‘ক’ শ্রেণির ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা সংক্রান্ত যৌথসভা অনুষ্ঠিত হয়েছে। ১০ জুলাই সোমবার সকাল সাড়ে ১১টায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও শেরপুর জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি।

এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরিব ও অসহায় মানুষের কথা ভাবেন। তাদের উন্নতি ও মঙ্গলের জন্য তিনি সব সময় চিন্তা করেন। তার নেতৃত্বে সারাদেশকে ভূমিহীন ও গৃহহীনদের পুনর্বাসনের জন্য প্রশাসন ও জনপ্রতিনিধি নিরলস কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার লক্ষ্য, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত দেশ গড়া। ক্ষুধা, দারিদ্র্যমুক্ত ও অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশ গড়ে উঠবে, উন্নত, সমৃদ্ধ সোনার বাংলা হিসাবে। তিনি আরো বলেন, শেখ হাসিনার হাতে যতদিন বাংলাদেশ আছে দেশের মানুষ নিরাপদে আছে।

সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মেহনাজ ফেরদৌস-এর সভাপতিত্বে ও সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. উজ্জ্বল হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মনিরুল হাসান, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আশরাফুল আলম মিজান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. খবিরুজ্জামান খান, সদর উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের উপজেলা প্রকৌশলী মো. জাহাঙ্গীর হোসাইন, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ফখরুল মজিদ খোকন, কামারেরচর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, শেরপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন, কামারেরচর ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা মো. শহিদুল ইসলাম প্রমুখ।

এসময় সদর উপজেলা কৃষি অফিসার রুবাইয়া ইয়াসমীন, উপজেলা শিক্ষা অফিসার মো. আক্রাম হোসেন, শেরপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত, শেরপুর পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর মো. নাছিরুল ইসলাম নাহিদ, শেরপুর প্রেসক্লাব নবনির্বাচিত সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সভাপতি আছাদুজ্জামান মোরাদ, সাধারণ সম্পাদক জিএইচ হান্নান সহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান, সাংবাদিকবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *