২নং নন্নী ইউনিয়নের সর্বস্তরের জনগণকে ঈদুল আযহা’র শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান ডা. বিল্লাল চৌধুরী

২নং নন্নী ইউনিয়নের সর্বস্তরের জনগণকে ঈদুল আযহা’র শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান ডা. বিল্লাল চৌধুরী

স্টাফ রিপোর্টার || পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ২নং নন্নী ইউনিয়নের সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল আযহা’র অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন শেরপুর জেলা পরিষদের সাবেক সদস্য ও নালিতাবাড়ি উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক নব নির্বাচিত ২নং নন্নী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডা. মো. বিল্লাল হোসেন চৌধুরী।

ঈদ শুভেচ্ছা বার্তায় বলেন, কুরবানীর মহান আদর্শ নিয়ে পবিত্র ঈদুল আয্হা আমাদের দ্বারে সমাগত। এ ঈদ আমাদের ত্যাগের শিক্ষা দেয়। মুসলমানদের নিকট ঈদুল আযহা আনন্দের দিন। এ ঈদে মানুষ সকল ভেদাভেদ, হিংসা, বিদ্বেষ ভুলে গিয়ে পরস্পর পরস্পরের নিকটবর্তী হয় এবং ঈদগাহে গিয়ে নামাজ আদায় করে।

পবিত্র ঈদুল আযহা আমাদেরকে শুধু আনন্দই দেয় না, মানুষে মানুষে ভেদাভেদ ও অনৈক্য ভুলে গিয়ে পরস্পরকে ভ্রাতৃত্ব, সম্প্রীতি এবং সৌহার্দ্যরে বন্ধনে আবদ্ধ করে সামাজিক বন্ধনকে সুদৃঢ় করে। ঈদ আমাদের ব্যক্তিগত, সামাজিক ও জাতীয়ভাবে ঐক্যের বন্ধন শক্তিশালী করে।’

তিনি আরো বলেন, যেহেতু করোনা সংকটের সময় ঈদুল আযহা আমাদের মাঝে এসেছে। আমরা যেনো সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় করি।

আগামী ১০ জুলাই রোববার পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে কোরবানি করা পশুর রক্ত, বর্জ্য একটি নির্দিষ্ট স্থানে সংরক্ষনের জন্য নন্নী ইউনিয়ন বাসীকে বিনিত অনুরোধ করেছেন। এবং নির্দিষ্ট কোন স্থানে সকলে স্বাস্থ্য বিধি মেনে কোরবানির পশু জবাই করার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *