অনুবল ফাউন্ডেশন’র উদ্যোগে শেরপুরে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

অনুবল ফাউন্ডেশন’র উদ্যোগে শেরপুরে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

বুলবুল আহম্মেদ: অনুবল ফাউন্ডেশন’র উদ্যোগে শেরপুর সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের ভাটিয়াপাড়া মহল্লায় এতিম, প্রতিবন্ধি, দরিদ্র ও গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ৭ এপ্রিল ফাউন্ডেশনটির উদ্যোগে ৪ শতাধিক ব্যক্তিদের নিয়ে এ ইফতারের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে অনুবল ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা প্রধান সমন্বয়ক মোঃ মনোয়ার হোসেন রূপক তার নিজ হাতে চারশত জন অসহায়, এতিম প্রতিবন্ধী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের মাঝে ইফতার সামগ্রী পরিবেশন করেন। ইফতারে ছিলো মানসম্মত বিভিন্ন ধরনের মূখরোচক খাবার ও পানীয়। ইফতারের শুরুতে দেশ ও জাতির মঙ্গল কামনায় এক বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

এদিকে ইফতার মাহফিল সুন্দর ভাবে সম্পন্ন করতে সার্বিক সহযোগিতায় ছিলেন মোঃ মানিক মিয়া, আ. মান্নান, শরিফুর রহমান, রাজা মিয়া, সোহাগ, ফরমান মিয়া, মামুন, সোহেল মিয়া, হৃদয় এবং সুমন।

মোঃ মনোয়ার হোসেন রূপক তার অনুভূতি ব্যক্ত করে বলেন, অনুবল ফাউন্ডেশন’র উদ্যোগে অসহায়, দুস্থ, সুবিধাবঞ্চিত ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের জন্য এমন আয়োজনের সঙ্গে থাকতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। এ ধরনের কার্যক্রমের মাধ্যমে আমরা প্রকৃত মানবিক মানুষ হতে চাই। তিনি এ সকল মানুষের জন্য অনুবল ফাউন্ডেশন’র মত সমাজের বিত্তমানদের এগিয়ে আসার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *