আমরা ধর্ম ভেদাভেদ না করে শিক্ষার্থীদের মেধাকে মূল্যায়ন করি : নকলায় সংসদ উপনেতা মতিয়া চৌধুরী

আমরা ধর্ম ভেদাভেদ না করে শিক্ষার্থীদের মেধাকে মূল্যায়ন করি : নকলায় সংসদ উপনেতা মতিয়া চৌধুরী

নকলা সংবাদদাতা:সাবেক সফল কৃষিমন্ত্রী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন আমরা ধর্ম ভেদাভেদ না করে শিক্ষার্থীদের মেধাকে মূল্যায়ন করি, যেসব শিক্ষার্থী পড়ালেখায় ভালো করে তাদেরকেই অগ্রাধিকার দেই।

একজন শিক্ষার্থী মুসলিম, হিন্দু, খ্রিস্টান বা বৌদ্ধও হতে পারে। আমাদের কাছে বিবেচনা হলো মেধাশ্রম। আর এই মেধায় যে শিক্ষার্থী এগিয়ে থাকবে সেই পাবে এসব প্রনোদনা।

বৃহস্পতিবার নিজ নির্বাচনী এলাকা শেরপুরের নকলা উপজেলার বারমাইসা উচ্চ বিদ্যালয় মাঠে উরফা ইউনিয়নের স্কুল-মাদরাসার মেধাবী শিক্ষার্থী ও সাধারণ মানুষের মাঝে ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান,অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল সাইদুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোঃ বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাফিজুর রহমান লিটনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *