উওরা স্পেশালাইজড হসপিটালের সৌজন্যে ক্রিকেট ফাইনাল খেলায় বিজয়ী ঢাকলহাটি স্পোটিং ক্লাব-সত্যবয়ান

উওরা স্পেশালাইজড হসপিটালের সৌজন্যে ক্রিকেট ফাইনাল খেলায় বিজয়ী ঢাকলহাটি স্পোটিং ক্লাব-সত্যবয়ান

বুলবুল আহম্মেদ||উওরা স্পেশালাইজড হসপিটালের সৌজন্যে টি-২০ টেপ টেনিস ২০২২ এর ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। ৩১ জানুয়ারী বিকেল ৩ টায় শেরপুর সরকারি কলেজ মাঠে চ্যাম্পিয়ন দলের মাঝে দশ হাজার ও রানারআপ দলের মাঝে পাঁচ হাজার টাকার প্রাইজ মানি তুলে দেন প্রধান অতিথি শেরপুর জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ও জাতীয় ক্রিকেট বোর্ডের সদস্য মানিক দত্ত।

উওরা স্পেশালাইজড হসপিটালের সৌজন্যে ক্রিকেট ফাইনাল খেলায় বয়রা পরায়নপুর স্পোর্টিং ক্লাবকে ৬ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ঢাকলহাটি স্পোটিং ক্লাব। টি-২০ টেপ টেনিস ২০২২ এর খেলাটিতে মোট ৯টি দল অংশ গ্রহন করেন। এদের মধ্যে ফাইনাল ম্যাচে অংশ নেন বয়রা পরায়নপুর স্পোর্টিং ক্লাব ও ঢাকলহাটি স্পোটিং ক্লাব। খেলায় ৫ উইকেট পেয়ে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন সোহানুর রহমান। খেলাটির সার্বিক আয়োজনে ছিলেন শেরপুর ক্রিকেট ক্লাব।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মানিক দত্ত বলেন, মাদক, জুয়াসহ বিভিন্ন প্রকার নেশা থেকে একমাত্র খেলাধূলায় পারে যুব সমাজকে সুস্থ রাখতে। শেরপুরে এ খেলাকে ধরে রাখার জন্য প্রত্যেককে সজাগ দৃষ্টি দিতে হবে। যাতে করে খেলাধুলা কোনভাবেই বিনষ্ট না হয়। ফেব্রুয়ারী মাস হতে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ক্রিকেট প্রতিযোগিতা শুরু হবে।

তিনি আরো বলেন, কোন ক্লাব যদি টাকা পয়সার অভাবে টুর্নামেন্ট চালাতে না পারে এবং আমাকে যদি অবগত করে তাহলে সেই টুর্নামেন্ট চালিয়ে নেওয়ার মত স্পন্সর ম্যানেজের পাশাপাশি ব্যক্তিগত ভাবে সহযোগিতা অব্যাহত থাকবে। একইসাথে তিনি সমাজে অবস্থানরত বিত্তবানদের এগিয়ে আসার জন্য আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন, উত্তরা স্পেশালাইজড হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক জুবায়ের রহমান বিপ্লব, জেলা ফুটবল এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক সাংবাদিক হাকিম বাবুল, বিএনপি নেতা প্রভাষক মামুনুর রশীদ পলাশ, শেরপুর জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারন সম্পাদক ও ক্রিকেট ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোকছেদুর রহমান হিমু, সাধারণ সম্পাদক রাশেদ আবেদীন শমি, সিনিয়র সহ-সভাপতি সফিকুল ইসলাম গোল্ডেন, সহ- সভাপতি একে এম আজাদ শিপন, আবুল বাশার জুয়েল, যুগ্ন সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, সৈয়দ তাহমিদুল হক সান্জিদ, প্রচার সম্পাদক আবু সোলায়মান মুক্তা, সাংস্কৃতিক সম্পাদক আমীর আবু সুফিয়ান মনি, জেলা ক্রিকেটার্স এসোসিয়েশনের সভাপতি মো. মোতাহারুল শরাফ শিপন, সাধারণ সম্পাদক আহসান রাকিব শিমুল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *