এবার ১৭ জন অতিরিক্ত সচিবকে বদলি

এবার ১৭ জন অতিরিক্ত সচিবকে বদলি

অনলাইন ডেস্ক: এবার ১৭ জন অতিরিক্ত সচিবকে বদলি করেছে সরকার। গতকাল রবিবার (২ সেপ্টেম্বর) এ সংক্রান্ত এক প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। জনস্বার্থে জারি করা এ আদেশ অবিলম্বে কার্যকর হবে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

বদলিকৃত অতিরিক্ত সচিবরা হলেন, মো. নজরুল ইসলাম, ড. খ. ম. কবিরুল ইসলাম, মো. নজরুল ইসলাম, মুহাম্মদ রফিকুল ইসলাম, এ কে এম টিপু সুলতান, মো. মফিদুর রহমান, ড. মো. আমিনুর রহমান (এনডিসি), নাসির-উদ-দৌলা, মো. সলিম উল্লাহ,আব্দুন নাসের গান, মো. আব্দুর রহমান তরফদার, মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার, কামরুন নাহার সিদ্দীকা,  ৰূপম আনোয়ার, সেখ আকতার হোসেন, নার্গিস খানম ও মো. আতাউর রহমান খান।

বদলি কর্মকর্তাদের স্থানীয় সরকার বিভাগ, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়, বিদ্যুৎ বিভাগ, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়, জনপ্রশাসন মন্ত্রণালয়, জননিরাপত্তা বিভাগ, শিল্প মন্ত্রণালয়, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ, রেলপথ মন্ত্রণালয়, সমাজকল্যাণ মন্ত্রণালয় ও জননিরাপত্তা বিভাগে পদায়ন করা হয়েছে।

কর্মকর্তাদের সোমবারের মধ্যে বর্তমান কর্মস্থল থেকে অবমুক্ত হয়ে বদলিকৃত কর্মস্থলে যোগদান করতে বলা হয়েছে। কেউ যোগ না দিলে সোমবার বিকেল থেকে বর্তমান কর্মস্থল থেকে তারা তাৎক্ষণিক অবমুক্ত (স্ট্যান্ড রিলিজ) বলে গণ্য হবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *