কায়দা বালিকা দাখিল মাদ্রাসার নবনির্মিত ৪ তলা একাডেমিক ভবন উদ্বোধন||সত্যবয়ান

কায়দা বালিকা দাখিল মাদ্রাসার নবনির্মিত ৪ তলা একাডেমিক ভবন উদ্বোধন||সত্যবয়ান

নকলা,(শেরপুর) থেকে আব্দুল্লাহ আল-আমিন|শেরপুরের নকলায় পৌর শহরের ৮নং ওয়ার্ডে অবস্থিত কায়দা বালিকা দাখিল মাদ্রাসার নবনির্মিত ৪তলা একাডেমিক ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে।

শনিবার ২১মে বেলা ১২টায় পৌর মেয়র হাফিজুর রহমান লিটন কর্তৃক উক্ত ভবনের উদ্বোধন করা হয়।

কায়দা বালিকা দাখিল মাদরাসার ম্যানেজিং কমিটির সভাপতি মো. খলিলুর রহমানের সভাপতিত্বে মাদরাসার শিক্ষক শাহানুর রহমান সাদ্দামের সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন ও বিশেষ অতিথি হিসেবে সহকারী প্রকৌশলী শিক্ষা প্রকৌশল অধিদপ্তর আবু ইউসুফ, নকলা শাহরিয়া ফাযিল মাদরাসার অধ্যক্ষ মাওঃ আজিজুল হক, উপজেলা ওলামা ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মুফতি আনসারুল্লাহ তারা, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী উৎপল প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় অত্র মাদরাসার সুপার ওয়ালিউল্যাহ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আঃ কাদির, কাউন্সিলর রফিকুল ইসলাম ঝাডু, মাদরাসার শিক্ষক-শিক্ষার্থী, ঠিকাধারী প্রতিষ্ঠানের কর্মকর্তা ও অভিভাবকবৃন্দসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,২০১৯/২০২০ অর্থ বছরে অত্র মাদ্রাসা ভবনের উন্নয়ন কাজের উদ্বোধন শেষে আজ মাদ্রাসার নতুন ৪তলা একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়। যা প্রায় ২ কোটি ৮৮ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *