গৌরবোজ্জ্বল আমাদের গ্রাম খরখরিয়া’র উদ্যোগে গুণিজনদের সংবর্ধনা||সত্যবয়ান

গৌরবোজ্জ্বল আমাদের গ্রাম খরখরিয়া’র উদ্যোগে গুণিজনদের সংবর্ধনা||সত্যবয়ান

বুলবুল আহম্মেদ||গৌরবোজ্জ্বল আমাদের গ্রাম খরখরিয়া’র উদ্যোগে গুণিজনদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। ১১ জুলাই সোমবার বিকেলে সদর উপজেলার খরখরিয়া শহীদ গোলাম মোস্তফা উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে এ সংবর্ধনা দেওয়া হয়।

এ উপলক্ষে খরখরিয়া শহীদ গোলাম মোস্তফা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মো. আব্দুর রউফ তালুকদার এর সভাপতিত্বে সংবর্ধিত গুণিজনদের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ পাট গবেষনা ইনস্টিটিউট এর মহাপরিচালক কৃষি বিজ্ঞানী ড. মো. আবদুল আউয়াল তালুকদার, শেরপুর সরকারি মহিলা কলেজের সহকারী অধ্যাপক বিশিষ্ট কবি প্রাবন্ধিক ড. আবদুল আলীম তালুকদার, বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি)’র সাবেক যুগ্ম পরিচালক কৃষি অর্থনীতিবিদ মো. আব্দুস সোবহান তালুকদার।

গাজীরখামার ইউনিয়নের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. মো. মনিরুজ্জামান মনির তালুকদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, নালিতাবাড়ী নাজমুল স্মৃতি কলেজের প্রাক্তন শিক্ষক আছমত আলী, সাবেক ছাত্রনেতা আবুল হাসান বুলবুল, সেকান্দর আলী কলেজের প্রাক্তন সহকারী অধ্যাপক এডভোকেট আবু জাফর, সমাজসেবক মোশারফ হোসেন মানিক, লুৎফর রহমান ঠান্ডু তালুকদার, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি নূরে আলম সিদ্দিকী প্রমুখ।

আলোচনা সভার শুরুতে খরখরিয়া তালুকদার বাড়ির পক্ষ থেকে গুণিজন ব্যক্তিদের ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এসময় বক্তারা বলেন, যে সমাজ ও জাতি গুণিজনদের সম্মান প্রদান করে সে সমাজ ও জাতি নিজেরাই সম্মানীত হয়। বক্তারা আরো বলেন, খরখরিয়া তালুকদার বাড়ির সন্তানরাই দেশ বিদেশে শক্তিশালী অবস্থান সৃষ্টি করে এলাকার উন্নয়ন তরান্বিত করবেন। ঘুমিয়ে ঘুমিয়ে যে সপ্ন দেখা হয় প্রকৃত সেটি সপ্ন নয়। জীবনে ভালো কিছু করতে হলে পড়াশোনার কোন বিকল্প নেই। পৃথিবীতে এমন কোন কাজ নেই যেটি মানুষ পারেনা। তাই প্রত্যেক জাতিকে অলসতা দূর করে কর্মের চেষ্টা করতে হবে। তাহলেই জীবনে সফলতা বয়ে আনবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *