জাতীয় শোক দিবস পালন উপলক্ষে নকলায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ’র প্রস্তুতি সভা||সত্যবয়ান

জাতীয় শোক দিবস পালন উপলক্ষে নকলায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ’র প্রস্তুতি সভা||সত্যবয়ান

নকলা সংবাদদাতা : শেরপুরের নকলায় জাতীয় শোক দিবস (১৫ আগস্ট) যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার আয়োজনে এক প্রস্তুতিমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১১ আগস্ট) রাতে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর সামনে সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক আলহাজ্ব মো. শফিকুল ইসলাম দুলাল-এঁর সভাপতিত্বে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যাপক মাহবুবুর রহমান বিদ্যুৎ, সহসভাপতি ফকির মোহাম্মদ রেজাউল করিম, যুগ্ম সম্পাদক মো. নূরে আলম সিদ্দিকী উৎপল, সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসাইন, সদস্য ও নকলা প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু প্রমুখ।

প্রস্তুতিমূলক এই আলোচনা সভায় সরাসরি ও ভার্চুয়ালী অংশ গ্রহণ করেন, সংগঠনটির উপজেলা শাখার সহসভাপতি মো. মনসুর আলী, যুগ্ম সম্পাদক সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ফকির মোহাম্মদ ওবায়দুল হক, অর্থ সম্পাদক মো. নাজমুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. খোরশেদ আলম শ্যামলসহ অনেকে।

ঘটনমূলক আলোচনান্তে জাতীয় শোক দিবস (১৫ আগস্ট) যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। কর্মসূচি গুলোর মধ্যে ১৫ আগস্ট (সোমবার) সকালে জাতীয় ও কালো পতাকা উত্তোলণ, পরে কালো ব্যাচ পরিধাণ শেষে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ, অতঃপর স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর জীবনাদর্শের ওপর সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল উল্লেখযোগ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *