জামালপুরে কমিটি নিয়ে দ্বন্দ্বে স্কুলে তালা দিয়ে বিক্ষোভ সমাবেশ

জামালপুরে কমিটি নিয়ে দ্বন্দ্বে স্কুলে তালা দিয়ে বিক্ষোভ সমাবেশ

 বিপুল মিয়া ,জামালপুর সংবাদদাতা: 

জামালপুর সদর উপজেলার মেষ্টা উচ্চ বিদ্যালয়ের এডহক নিয়ে দ্বন্দ্বে স্কুলে তালা ঝুলিয়ে বিক্ষোভ  সমাবেশ করেছে এলাকাবাসি।পরে জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মহব্বত কবীর ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। ঘটনাটি বুধবার বেলা সাড়ে দশটার দিকে  ঘটেছে।

বিক্ষোভ কারীরা  অভিযোগ করে বলেন, বিদ্যালয় ম্যানেজিং কমিটির মেয়াদ শেষ হয়েছে গেল ফেব্রুয়ারি মাসে।পরে স্কুলের প্রধান শিক্ষক মোখলেসুর রহমান ও সাবেক সভাপতি’র যোগসাজসে গোপন এডহক কমিটি গঠন করেন।বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী মেহেদি হাসানের পিতা দুলাল ফকির  ও এলাকাবাসির মো.আমিনুল ইসলাম আজাদ বলেন,সাবেক কমিটি নিয়োগের মাধ্যমে ৪২ লাখ টাকার মতো দূর্ণীতি করেছে। এখন কমিটির মেয়াদ শেষ হবার পর গোপনে এডহক কমিটি গঠন করে পুর্বের সেই দুর্ণীতির টাকা হালালের পায়তারা করছে।

ঘটনায় মেস্টা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোখলেসুর রহমান আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, সরকারি বিধি মেনেই এডহক কমিটি গঠন করা হয়েছ।এতে আমার কোন দোষ নেই।  এ ব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ছানোয়ার হোসেন জানান,দূর্ণীতির বিষয়ে অভিযোগ পেয়ে বিদ্যালয় পরিদর্শনে এসে দুই পক্ষের সাথে কথা বলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *