জামালপুরে দৈনিক আমার সংবাদের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জামালপুরে দৈনিক আমার সংবাদের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জামালপুর প্রতিনিধিঃ
দেশের বহুল প্রচারিত জাতীয় দৈনিক আমার সংবাদের সাহসিকতার ১ যুগে পদার্পণ উপলক্ষ্যে জামালপুরে  কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। গতকাল সোমবার  সন্ধ্যায় জামালপুর  প্রেসক্লাবের হলরুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।এতে সভাপতিত্ব  করেন জামালপুর পৌরসভার প্যানেল মেয়র ফজলুল হক আকন্দের প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা তথ্য অফিসার মোঃ জালাল উদ্দীন । জামালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ লুৎফর রহমানের সঞ্চালনায়  বিশেষ অতিথির বক্তব্য রাখেন , জামালপুর জেলা জেএসডির সভাপতি ও শিক্ষাবিদ মোঃ আমির উদ্দিন।
এসময় দৈনিক আমার সংবাদের আগামী দিনের পথ সাফল্যে   সাহসিকতায় সাথে  এগিয়ে যাক বক্তব্য রাখেন  সমকালের জামালপুর প্রতিনিধি আনোয়ার হোসেন মিন্টু, দৈনিক সচেতনকন্ঠের সম্পাদক বজলুর রহমান।
আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অংশ নেন জামালপুর প্রেসক্লাবের সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।   অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দৈনিক আমার সংবাদের   জামালপুর প্রতিনিধ বিপুল মিয়া।
অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে বলেন পত্রিকা হল রাস্ট্রের চতুর্থস্তম্ব তাই বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে সাংবাদিকদের এগিয়ে আসতে সকল সংবাদকর্মীদের আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *