ঝিনাইগাতীতে আওয়ামী লীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ঝিনাইগাতীতে আওয়ামী লীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মুহাম্মদ আবু হেলাল, ঝিনাইগাতী সংবাদদাতা  : “শত সংগ্রামে অজস্র গৌরবে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে’ শেরপুরের ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে নানা আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পালন করা হয়েছে। যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন উপলক্ষে দলের অস্থায়ী কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পণ, বর্ণাঢ্য র্যালী, আলোচনা সভা, কেক কাটা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সাবেক সহ-সভাপতি মোফাজ্জল হোসেন চাঁন এর সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিকীর গুরুত্ব ও তাৎপর্য উল্লেখ করে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শেরপুর-৩ আসনের সংসদ সদস্য এ.ডি.এম শহিদুল ইসলাম।

উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক শাহ আলম এর সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়।

উক্ত অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রকিবুল ইসলাম রুকন, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *