ঝিনাইগাতীতে জাতীয় শোক দিবস পালিত||সত্যবয়ান

ঝিনাইগাতীতে জাতীয় শোক দিবস পালিত||সত্যবয়ান

মুহাম্মদ আবু হেলাল,ঝিনাইগাতী সংবাদদাতা: শেরপুরের ঝিনাইগাতী উপজেলা প্রশাসনের আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন করা হয়। দিবসটি পালন উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। ১৫ আগষ্ট সোমবার সকালে উপজেলা মুক্তিযুদ্ধা কমপ্লেক্স ভবন চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্যদিয়ে দিবসের কার্যক্রম শুরু করা হয়।

পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা পরিষদ সভা কক্ষে
উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মো. ফারুক আল মাসুদ এর সভাপতিত্বে আলোচনা সভার শুরুতে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন, পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও দোয়া পরিচালনার করা হয়। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মনিরুল আলম ভূইয়া, উপজেলা কৃষি কর্মকর্তা হুমায়ুন দিলদার, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা এনামুল হক, বীর মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার শামসুল আলম, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক একেএম ছামেদুল হক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শাহ আলম প্রমুখ।
আলোচনা সভা শেষে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়। এছাড়াও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের ব্যানারে দিনব্যাপী পৃথক পৃথক কর্মসুচী পালন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *