ঝিনাইগাতীতে নৌকা ডুবে মেডিকেল শিক্ষার্থীসহ ২ জনের মৃত্যু

ঝিনাইগাতীতে নৌকা ডুবে মেডিকেল শিক্ষার্থীসহ ২ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার: শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে ঢলের পানি দেখতে গিয়ে নৌকা ডুবে মেডিকেল শিক্ষার্থীসহ দুইজনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও পাঁচজন। ২১ জুন শুক্রবার দুপুরে উপজেলার ধানশাইল ইউনিয়নের দক্ষিণ কান্দুলি গ্রামে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন- কান্দুলি গ্রামের সুরহাব মিয়ার ছেলে ও রংপুর মেডিকেল কলেজের তৃতীয় বর্ষের ছাত্র মোশাররফ হোসেন মিল্টন (২১) এবং একই এলাকার সাদা মিয়ার ছেলে ও ঝিনাইগাতী উপজেলার আদর্শ ডিগ্রী কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র আমানউল্লাহ আমান (২৩)। তারা একে অপরের বন্ধু।

ধানশাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম দুই যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, রংপুর মেডিকেল কলেজের শিক্ষার্থী মোশাররফ হোসেন মিল্টন ঈদের ছুটিতে এসে কয়েকজন বন্ধুবান্ধব মিলে ফুটবল খেলা শেষে নৌকা দিয়ে বাড়ির পাশে নিচু জায়গায় জমে থাকা পাহাড়ি ঢলের পানি দেখতে যায়। এসময় হঠাৎ নৌকাটি উল্টে গেলে পানিতে ডুবে মিল্টন ও আমানউল্লাহ মারা যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের উন্নত চিকিৎসার জন্য আহতদের শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *