ঝিনাইগাতীতে ভিজিএফ’র চাল পেলো ১২৬২৭টি হত-দরিদ্র পরিবার

ঝিনাইগাতীতে ভিজিএফ’র চাল পেলো ১২৬২৭টি হত-দরিদ্র পরিবার

মুহাম্মদ আবু হেলাল, ঝিনাইগাতী সংবাদদাতা  : আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে শেরপুরের ঝিনাইগাতীতে ভিজিএফ (ভোজ্য গ্রেইন ফ্যাসিলিটি)এর আওতায় ১০ কেজি করে চাল পেলো ১২হাজার ৬শত ২৭টি হত-দরিদ্র পরিবার। বুধবার (১২জুন) দিনব্যাপী উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ থেকে এসব চাল বিতরণ করা হয়।

প্রতিটি ইউনিয়ন থেকে উক্ত চাল বিতরণ সরেজমিনে পরিদর্শন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আশরাফুল আলম রাসেল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আব্দুল মান্নান। প্রতিটি ইউনিয়নে একজন করে ট্যাগ অফিসার, সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্যদের উপস্থিতিতে এসব চাল বিতরণ করা হয়।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সুত্রে জানা গেছে, উপজেলার ৭টি ইউনিয়নের ১২৬২৭টি পরিবারের মধ্যে ঝিনাইগাতী সদর ইউনিয়নে ২১৭৫টি, হাতীবান্ধা ইউনিয়নে ৯২৯টি, মালিঝিকান্দা ইউনিয়নে ১৯৬৫টি, গৌরীপুর ইউনিয়নে ১২২৭টি, নলকুড়া ইউনিয়নে ২১৯৩টি, কাংশা ইউনিয়নে ২৪৪২টি এবং ধানশাইল ইউনিয়নে ১৬৮৮টি পরিবারের মাঝে ১০কেজি হারে চাল বিতরণ করা হয়।

সকল ইউপি চেয়ারম্যান ও দ্বায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসারগণ জানান, সরকারি নিয়ম মেনেই তারা এসব চাল বিতরণ করেছেন। উক্ত চাল বিতরণে উপজেলার কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

হত-দরিদ্র পরিবারগুলো ঈদুল আযহার পূর্ব মূহুর্তে এসব চাল হাতে পেয়ে বর্তমান সরকারকে ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *