ঝিনাইগাতীতে স্বেচ্ছাসেবকদলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ||সত্যবয়ান

ঝিনাইগাতীতে স্বেচ্ছাসেবকদলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ||সত্যবয়ান

ঝিনাইগাতী সংবাদদাতা: শেরপুরের ঝিনাইগাতীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপার্সন দেশ নেত্রী বেগম খালেদা জিয়া’র রোগ মুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২১ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে স্থানীয় খাদ্য ব্যবসায়ীদের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল, ঝিনাইগাতী উপজেলা শাখার আয়োজনে, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও উপজেলা বিএনপি’র সদস্য মো. মেহেদী হাসান মামুন এর সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শহিদুল্লাহ’র উপস্থাপনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, শেরপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও জেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক মো. কামরুল হাসান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপি’র সদস্য আমিনুল ইসলাম বাদশা, শেরপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ও শেরপুর উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক মো. মামুনুর রশিদ, শেরপুর জেলা স্বেচ্ছাসেবক দলের শিক্ষা বিষয়ক সম্পাদক লুৎফর রহমান খাঁন ইমন, শেরপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মো. আশরাফুল আলম শামীম, ঝিনাইগাতী উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক আব্দুল মান্নান, উপজেলা বিএনপি’র সদস্য আব্দুল হান্নান।

উক্ত দোয়া ও ইফতার মাহফিলে উপজেলা বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বিএনপি’র চেয়ারপার্সন দেশ নেত্রী বেগম খালেদা জিয়া’র রোগ মুক্তি কামনা করে দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *