ঝিনাইগাতীতে হেরোইন ব্যবসায়ীকে ৩ মাসের কারাদন্ড

ঝিনাইগাতীতে হেরোইন ব্যবসায়ীকে ৩ মাসের কারাদন্ড

মুহাম্মদ আবু হেলাল, ঝিনাইগাতী সংবাদদাতা  : শেরপুরের ঝিনাইগাতীতে মো.শহীদুল  (৪০) নামে এক হেরোইন ব্যবসায়ীকে ৩ মাসের কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যামাণ আদালত। ২০ নভেম্বর সোমবার  সকাল সাড়ে ১০টায় এ দন্ডাদেশ প্রদান করা হয়। দন্ডপ্রাপ্ত ব্যক্তি উপজেলার সদর ইউনিয়নের বন্দভাটপাড়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে।
ভ্রাম্যামাণ আদালত সুত্রে জানা গেছে, ২০ নভেম্বর সোমবার সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল কবীর, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,  জেলা কার্যালয়, শেরপুর “খ” সার্কেলের যৌথ মাদকবিরোধী
 গঠিত একটি রেইডিং টিম ঝিনাইগাতী থানার  বন্দভাটপাড়া এলাকায় অভিযান চালিয়ে  মাদক কারবারি মো. শহীদুলকে  হেরোইন সহ আটক করা হয়। পরে  সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল কবীর উক্ত আসামীকে  মোবাইল কোর্টের মাধ্যমে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ১শত টাকা অর্থদন্ডে দন্ডিত করে জেলা কারাগার শেরপুরে প্রেরণ করা হয়।
এসময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, শেরপুর  “খ” সার্কেলের উপ-পরিদর্শক মো. জসীম উদ্দিন  উক্ত মোবাইল কোর্টের প্রসিকিউশন দাখিল করেন।
মোবাইল কোর্ট পরিচালনার সময় জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের  বিভিন্ন কর্মকর্তা, স্থানীয় প্রশাসনের অন্যান্য কর্মকর্তা ও স্থানীয় জনগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *