দুই জগতেই অনন্য হলিউড তারকা জেনিফার লোপেজ

দুই জগতেই অনন্য হলিউড তারকা জেনিফার লোপেজ

বিনোদন ডেস্ক: গান কিংবা অভিনয়, দুই জগতেই অনন্য হলিউড তারকা জেনিফার লোপেজ। একদিকে পর্দায় নিজের অভিনয়শৈলী দিয়ে যেমন ছড়ান মুগ্ধতা, তেমনি মাইক হাতে তিনি মঞ্চে উঠলেই নড়েচড়ে বসে গোটা বিশ্ব। অভিনয় ও সংগীতের ভুবনের বাসিন্দাদের জন্য জেনিফার লোপেজ সবচেয়ে প্রত্যাশিত এক নাম। তবে এবার জেনিফারের সংগীত ভুবনের ভক্তরা একটু হতাশই হলেন বলা যায়।

কারণ অভিনেত্রীর বহুল প্রত্যাশিত সিনেমা ‘অ্যাটলাস’ মুক্তি পেলেও একই সময়ে তার আসন্ন কনসার্ট বাতিল করা হয়েছে।

গত ২৪ মে নেটফ্লিক্সে মুক্তি পায় ‘অ্যাটলাস।’ সিনেমাটি ঘিরে ব্যাপক আলোচনায় রয়েছেন লোপেজ। শনিবার (১ জুন) পর্যন্ত নেটফ্লিক্সের ইংরেজিভাষী সিনেমার টপ চার্টের শীর্ষে ছিল ব্র্যাড পেটন পরিচালিত সিনেমাটি।

সায়েন্স ফিকশন অ্যাকশন ঘরানার এ সিনেমাটিতে লোপেজ ছাড়াও আছেন সিমু লিউ, স্টারলিং ব্রাউন। অভিনয়ের সঙ্গে সিনেমাটির অন্যতম প্রযোজকও লোপেজ। তবে সিনেমাপ্রেমী দর্শকের জন্য ‘অ্যাটলাস’ সুসংবাদ বয়ে আনলেও লোপেজের গানের ভক্তদের জন্য এসেছে দুঃসংবাদ। কারণ গায়িকার বহুল প্রত্যাশিত কনসার্ট  ‘দিস ইজ মি…নাউ’ বাতিল করা হয়েছে।

বেশ কিছুটা সময় গান থেকে বিরত ছিলেন লোপেজ। বিরতির পর চলতি মাসের ২৬ তারিখ ‘দিস ইজ মি…নাউ’ কনসার্ট শুরু হওয়ার কথা ছিল। কিন্তু গত শুক্রবার এই সংগীত সফর বাতিলের ঘোষণা দেয় আয়োজক লাইভ নেশন এন্টারটেইনমেন্ট। বিবৃতিতে সংস্থাটি জানায়, জেনিফার লোপেজের ২০২৪ সালের গ্রীষ্মে ‘দিস ইজ মি…লাইভ’ কনসার্ট বাতিল করা হয়েছে। জেনিফার এই সময় তার সন্তান, পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে সময় কাটাবেন।

যারা আগেই কনসার্টের টিকিট কেটেছিলেন, তারা অর্থ ফেরত পাবেন বলেও বিবৃতিতে জানানো হয়।

সেই সঙ্গে ভক্তদের উদ্দেশে জেনিফার লোপেজের বার্তাও তুলে ধরা হয়। যেখানে তিনি বলেছেন, ‘আপনাদের মন ভেঙে গেছে জানি। কিন্তু এ ঘোষণা দিতে আমার হৃদয়ও দুঃখ ভারাক্রান্ত হয়েছে। আমি প্রতিজ্ঞা করছি, পরেরবার সব পুষিয়ে দেব। ভালোবাসি সবাইকে।’

বর্তমানে গান, সিনেমা ছাড়া লোপেজ আলোচনায় রয়েছেন স্বামী বেন অ্যাফ্লেকের সঙ্গে সম্পর্কের কারণে। গত দুই মাস ধরে তাদের বিচ্ছেদের গুঞ্জন ভেসে বেড়াচ্ছে। তবে নিজেদের সম্পর্ক নিয়ে বেন বা লোপেজ কেউই আনুষ্ঠানিক কোনো বিবৃতি দেননি। তাই ভক্তরাও এই গুঞ্জনকে শুধুই গুঞ্জন হিসেবেই ধরে নিচ্ছেন। প্রত্যাশা করছেন যেন জনপ্রিয় এই জুটির সম্পর্কে ফাটল না ধরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *