দেশের গণ্ডি পেরিয়ে দেশ ভারতেও অভিনয়ের দ্যুতি ছড়িয়েছেন মিথিলা

দেশের গণ্ডি পেরিয়ে দেশ ভারতেও অভিনয়ের দ্যুতি ছড়িয়েছেন মিথিলা

বিনোদন ডেস্ক: দেশের গণ্ডি পেরিয়ে প্রতিবেশী দেশ ভারতেও অভিনয়ের দ্যুতি ছড়িয়েছেন রাফিয়াত রশিদ মিথিলা। ক্যারিয়ারে শুধু অভিনয়ই নয়, স্বেচ্ছাসেবী কর্মকাণ্ড, গানসহ নানা গুণে আলো ছড়িয়েছেন তিনি। সম্প্রতি ভারতীয় এক সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়েছিলেন তিনি। কথা বলেছেন নানা বিষয় নিয়ে।

সেখানে এক ফাঁকে র‌্যাপিড ফায়ারে অংশ নেন এই অভিনেত্রী। বর্তমান স্বামী সৃজিত মুখার্জি ও সাবেক স্বামী তাহসান খানকে নিয়ে কথা বলেছেন অভিনেত্রী।

সাক্ষাৎকারে র‌্যাপিড ফায়ারে অংশ নিয়েছেন মিথিলা। এসময় তাকে বিভিন্ন ধরনের প্রশ্ন করা হয়।

যেখানে তাকে একটি করে শব্দে প্রশ্ন করা হয়, মিথিলারও কোনো কিছু না ভেবেই চট করে উত্তর দিতে হয়। মিথিলাকে প্রশ্ন করা হয় ‘পরকীয়া’ সম্পর্কে। অভিনেত্রী উত্তরে বলেন, ‘এটা কী? আমি বুঝি না। আমি ব্যক্তিগতভাবে এসবে বিশ্বাস করি না।

র‌্যাপিড ফায়ার পর্বে মেয়ে ও সাবেক স্বামী প্রসঙ্গে প্রশ্ন করা হলে মিথিলা বলেন, ‘আয়রা আমার জীবন। তাহসান বন্ধু, আয়রার বাবা।’

মিথিলা আরো বলেন, ‘আমি আয়রাকে দেখতে পেলাম না। আমি আর তাহসান লড়াই করলাম, এই ইগোর যুদ্ধে তো বাচ্চার ক্ষতি হবে। আমি আর তাহসান চৌদ্দ বছর একসঙ্গে থেকেছি।

বিশ্ববিদ্যালয় থেকে আমাদের আলাপ। দুজন দুজনকে ভালো করে জানি। আয়রা আমাদের দুজনের কাছে সবার আগে।’

এরপর সৃজিত মুখার্জি ও মোশাররফ করিমের প্রসঙ্গে অভিনেত্রীর জবাব, ‘সৃজিত বর আর মোশাররফ করিম একজন শক্তিশালী অভিনেতা।’

দীর্ঘদিন প্রেমের সম্পর্কের পর ২০০৬ সালে ঘর বেঁধেছিলেন তাহসান খান ও রাফিয়াত রশিদ মিথিলা। ২০১৩ সালে সেই ঘর আলো করে আসে মেয়ে আয়রা। সবকিছুই ঠিকঠাক চলছিল। কিন্তু হঠাৎই ঘটে ছন্দপতন, বেজে ওঠে বিচ্ছেদের সুর। দীর্ঘ ১১ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন এই তারকা দম্পতি। পরে কলকাতার চলচ্চিত্র নির্মাতা সৃজিতের সঙ্গে গাঁটছড়া বাঁধেন মিথিলা। বর্তমানে আছেন তার সঙ্গেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *