নকলায় ফ্রেন্ডস ক্লাব কর্তৃক অর্ধশতাধিক ইমামদের মাঝে সম্প্রীতি হাদিয়া প্রদান

নকলায় ফ্রেন্ডস ক্লাব কর্তৃক অর্ধশতাধিক ইমামদের মাঝে সম্প্রীতি হাদিয়া প্রদান

আব্দুল্লাহ আল-আমিন, নকলা সংবাদদাতা:শেরপুরের নকলায় নকলা ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে পৌর এলাকাস্থ অর্ধশতাধিক মসজিদের ইমামগনের মাঝে সম্প্রীতি হাদিয়া প্রদান এবং ইফতার বিতরণ সম্পন্ন হয়েছে।

শনিবার (১ এপ্রিল) বিকেলে উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত অনুষ্ঠানটি উদ্বোধন করেন উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল মনসুর।

এতে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলার ইসলামিক ফাউন্ডেশন ফিল্ড সুপারভাইজার মাওলানা নজরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জুব্বার প্রমুখ।

‘পরোপকারে বন্ধু বাড়ে, অহংকারে পতন; সৎ কর্মে সফলতা, মন্দ হোক দূরীকরণ’ শ্লোগানে অনুষ্ঠানটিকে পাঁচটি সেশনে বিভক্ত করা হয়।

প্রথম সেশনে অতিথিবৃন্দের আসন গ্রহন। এরপরে উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি আব্দুল জলিল কাসেমীর সঞ্চালনায় দ্বিতীয় সেশনে বঙ্গানুবাদসহ পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নকলা ফ্রেন্ডস ক্লাবের মহাসচিব মাওলানা মো. আল-আমিন সেলিম।

তৃতীয় অধিবেশনে অতিথিবৃন্দের শুভেচ্ছা বক্তব্য শেষে চতুর্থ অধিবেশনে অতিথিরা পৌর এলাকাস্থ অর্ধশতাধিক মসজিদের ইমামগনের মাঝে পরিবেশ বান্ধব পাটের ব্যাগে ভরে একটি করে জায়নামাজ, পাঞ্জাবী/জোব্বার কাপড়, তজবি, টুপি ও মেসওয়াক সমূহ সম্প্রীতি হাদিয়া হিসেবে তুলেদেন। পঞ্চম তথা শেষ সেশনে নকলা ফ্রেন্ডস ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সভাপতি এইচ.এম আরিফুল ইসলাম রাশেদ সমাপণী বক্তব্যে অনুষ্ঠানের সমাপ্তি করেন।

এসময় ধর্মপ্রাণ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, নকলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ, আমন্ত্রিত মসজিদের ইমাম এবং রোজাদারগন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *