নকলা প্রেসক্লাব’র ঈদ পুনর্মিলনী

নকলা প্রেসক্লাব’র ঈদ পুনর্মিলনী

নকলা সংবাদদাতা : শেরপুরের নকলায় ঐতিহ্যবাহী নকলা প্রেস ক্লাব পরিবারের উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার (২১ জুন) রাতে পুনর্মিলনী অনুষ্ঠানে
প্রেস ক্লাব’র সামনে ক্লাবটির সভাপতি মোঃ মোশারফ হোসাইন-এঁর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোঃ নূর হোসেনের সঞ্চালনায় সভায় প্রেস ক্লাবের সার্বিক উন্নয়নে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়।

এতে বক্তব্য রাখেন, ক্লাবের সিনিয়র সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, যুগ্মসাধারণ সম্পাদক নাসির উদ্দিন ও দেলোয়ার হোসেন; ক্রীড়া সম্পাদক মুহাম্মদ ফারুকুজ্জামান, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী রাজন, দপ্তর সম্পাদক সেলিম রেজা, প্রচার প্রকাশনা সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, সদস্য মোফাজ্জল হোসেন ও রাইসুল ইসলাম রিফাত প্রমুখ।

এসময় প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল-আমিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সৌরভ, সদস্য রেজাউল হাসান সাফিত, মোশাররফ হোসেন শ্যামল ও সুজন মিয়া এবং সাংবাদিক শফিউল আলম লাভলু, তরুণ সাংবাদিক গোলাম আহম্মেদ লিমনসহ নকলা প্রেস ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আনুষ্ঠানিক ভাবে আলোচনা সভা শুরুর আগে প্রেস ক্লাব পরিবারের সদস্যসহ উপজেলায় কর্মরত সাংবাদিকগন ঈদ-উল-আযহা উদযাপন বিষয়ক একে-অপরের সাথে কুশল বিনিময় করেন। সবশেষে প্রতিদিন না হলেও সপ্তাহে অন্তত ৪/৫ দিন প্রেস ক্লাব অফিসে বসে গল্পে গল্পে ক্লাবের উন্নয়নে সীমিত পরিসরে হলেও উন্মুক্ত আলোচনা করার সিদ্ধান্ত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *