বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে শেরপুর জেলা আ’লীগের দোয়া ও আলোচনা সভা||সত্যবয়ান

বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে শেরপুর জেলা আ’লীগের দোয়া ও আলোচনা সভা||সত্যবয়ান

বুলবুল আহম্মেদ||বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে শেরপুর জেলা আ’লীগের আয়োজনে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে চকবাজারস্থ জেলা আ’লীগের দলীয় কার্যালয়ে এটির আয়োজন করা হয়।
এ উপলক্ষে এক আলোচনা সভায় বক্তব্য রাখেন সরকার দলীয় হুইপ জেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি।

এসময় তিনি বলেন, মহিয়সী নারী বঙ্গমাতার জীবন থেকে শুধু আমাদের দেশেরই নয়, পৃথিবীর অন্যান্য দেশের নারীরাও এই শিক্ষা নিতে পারে যে, কিভাবে একটি দেশ ও দেশের মানুষের জন্য তিনি জীবনের সবকিছু ত্যাগ করেছেন। ‘আমি মনে করি আমাদের দেশের মেয়েরা শুধু নয়, পৃথিবীর অনেক মেয়েরাই তাঁর জীবনের দৃষ্টান্ত অনুসরণ করতে পারে।’ তিনি আরো বলেন, বঙ্গমাতা সংসারের বিষয়ে, রাজনীতির বিষয়ে প্রতিটি ক্ষেত্রেই যখন যে সিদ্ধান্ত নিয়েছেন সেটা আমাদের দেশের জন্য সবসময় সঠিক ও সময়োপযোগী প্রতীয়মান হয়েছে। শেষ পর্যন্ত তিনি তাঁর জীবনটাও দিয়ে গেলেন।

বক্তব্য রাখেন শেরপুর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক বিজ্ঞপিপি এডভোকেট চন্দন কুমার পাল।

এসময় শেরপুর জেলা আ’লীগের সহ-সভাপতি আলহাজ্ব নজরুল ইসলাম, এডভোকেট মাজিদুল হক মিনু, আলহাজ্ব ফখরুল মজিদ খোকন, এডভোকেট মুসাদ্দেক ফেরদৌসী, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট সুব্রত দে ভানু, সাংগঠনিক সম্পাদক বশিরুল ইসলাম সেলু, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন, উপ দপ্তর সম্পাদক বিনয় কুমার সাহা, ধর্ম সম্পাদক আলহাজ্ব দুলাল মিয়া, শহর আ’লীগের সভাপতি প্রকাশ দত্ত, সাধারণ সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মো. নজরুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক অজয় কুমার চক্রবর্তী জয়, তাঁতীলীগের সদস্য সচিব মিন্টু মিয়া, ছাত্রলীগের সাবেক সভাপতি শোয়েব হাসান শাকিলসহ আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, তাঁতীলীগ, মৎস্যজীবিলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সকল শহীদ এবং দেশ ও জাতির মঙ্গল কামনায় এক বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *