বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদ্রাসায় শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তি প্রদান :সত্যবয়ান

বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদ্রাসায় শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তি প্রদান :সত্যবয়ান

নকলা (শেরপুর) প্রতিনিধি: শেরপুরের নকলা উপজেলার বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদ্রাসার ইবতেদায়ী শিক্ষার্থীদের মাঝে নিজস্ব অর্থায়নে উপবৃত্তি প্রদান করা হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) মাদ্রাসা মিলনায়তনে আয়োজিত উপবৃত্তি বিতরণ অনুষ্ঠানে মাদ্রাসার সুপার শহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বানেশ্বরদী ইউনিয়ন পরিষদের টানা তিনবারের নির্বাচিত চেয়ারম্যান মাজহারুল আনোয়ার মহব্বত।

সহকারী শিক্ষক শওকত আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকগনের জরুরি করণীয় বিষয়ে বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, বিচিরচর রহমানিয়া ফাজিল মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা মো. রেজাউল করিম, সহকারী মৌলভী (ভারপ্রাপ্ত সহসুপার) মাওলানা মো. ফজলুল করিম প্রমুখ সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

মাদ্রাসার অফিস সূত্রে জানা গেছে, কার্যদিবসের শতকরা ৮৫ দিন উপস্থিত, মাসিক ও সাপ্তাহিক পরীক্ষায় শতকরা ৬০ নম্বর পাওয়াসহ নিজস্ব অর্থায়নের উপবৃত্তি প্রাপ্তির বিভিন্ন শর্ত পূরণ করা সাপেক্ষে ইবতেদায়ী শাখার অর্ধশত শিক্ষার্থীকে এদিন উপবৃত্তি প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *