মহানবী হযরত মোহাম্মদ (সা.) কটুক্তির প্রতিবাদে শেরপুরে বিক্ষোভ মিছিল||সত্যবয়ান

মহানবী হযরত মোহাম্মদ (সা.) কটুক্তির প্রতিবাদে শেরপুরে বিক্ষোভ মিছিল||সত্যবয়ান

স্টাফ রিপোর্টার ||মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) ও আয়েশা (রাঃ সম্পর্কে) ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দালের কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

আজ বেলা ২টায় জেলার বিভিন্ন মসজিদে জুম্মার নামাজের পর মুসল্লিরা বিক্ষোভ মিছিল নিয়ে শেরপুর পৌর কেন্দ্রীয় ঈদগাঁ মাঠে সমবেত হয় ।

ইওেফাকুল উলামার সভাপতি শেরপুরের অষ্টিমতলা রাবেয়া বশরী মাদ্রাসার মুহ্তাহিম আব্দুল আজিজ এর নেতৃত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় মুহ্তাহিম আব্দুল আজিজ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন শেরপুর মাই সাহেবা মসজিদের ইমাম মাওলানা মোস্তাসিন বিল্লাহ্, শেরপুর ফারুকিয়া সিদ্দিকিয়া মাদ্রার মাওলানা আব্দুস সাওার,মুফতি মামুনুর রশিদ, মুয়াল্লিম সানি সহ আরো অনেকে বক্তব্য রাখেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশসহ তৌহিদী জনতার ব্যানারে বিভিন্ন ইসলামী সংগঠন এসব প্রতিবাদ মিছিল ও সমাবেশের আয়োজন করে। এসব সমাবেশে ভারতে মহানবী (সা.)কে কটূক্তির তীব্র নিন্দা জানানো হয়। আলোচনা শেষে সমাবেশ থেকে এক মিছিল নিয়ে বের হয়ে নিউমার্কেট পর্যন্ত যায়। পরে মোনাজাত এর মাধ্যমে বিক্ষোভ সমাবেশ সমাপ্তি করা হয়।

এই কর্মসূচি কেন্দ্র করে শেরপুর শহরে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে পুলিশ । এছাড়াও নিরাপত্তা ব্যবস্থায় ডিবি, এন এস আই বিপুল সংখ্যক পোশাকধারী পুলিশের পাশাপাশি সাদা পোশাকের পুলিশ সদস্যদের মোতায়েন করা হয়। এতে অংশ নেন অনেক ধর্মপ্রাণ মুসল্লি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *