মৌলভীবাজার জেলা পুলিশের পক্ষ থেকে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ

মৌলভীবাজার জেলা পুলিশের পক্ষ থেকে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক: 

মৌলভীবাজার জেলা পুলিশের পক্ষ থেকে বন্যা কবলিত বিভিন্ন এলাকা পরিদর্শন এবং বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন পুলিশ সুপার মো. মনজুর রহমান।

আজ শনিবার দুপুরে মৌলভীবাজার সদর উপজেলার কনকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আশ্রয়গ্রহণকারী বন্যার্ত মানুষের মাঝে শুকনো খাদ্য সামগ্রী, খাবার স্যালাইন, মোমবাতি ও দিয়াশলাই বিতরণ করা হয়।

এ সময় পুলিশ সুপার মো. মনজুর রহমান বলেন, ‘যেকোনো দুর্যোগে মৌলভীবাজার জেলা পুলিশ মানুষের সেবায় পাশে আছে। আমরা বিশ্বাস করি সমাজের সকল শ্রেণি পেশার মানুষ একসঙ্গে কাজ করলে আমরা সহজে এই দুর্যোগ মোকাবেলা করতে পারব।

দেশের এই ক্রান্তিলগ্নে আমি সবাইকে নিজ নিজ সামর্থ্য অনুযায়ী এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।’

তিনি বলেন, মৌলভীবাজার জেলা পুলিশের সদস্যরা আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি উদ্ধার এবং ত্রাণ কার্যক্রমে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, ইতোমধ্যে মৌলভীবাজার জেলা পুলিশ বন্যায় জরুরি যোগাযোগের জন্য একটি হটলাইন নাম্বার চালু করেছে। প্রয়োজনীয় সহযোগিতার জন্য জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর পাশাপাশি জেলা পুলিশের হট লাইন (০১৩২০-১২০৬৯৮) নাম্বারে যোগাযোগ করা যাবে।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায় (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সারোয়ার আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আজমল হোসেন, মৌলভীবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *