রক্তদানে উৎসাহিত করতে শেরপুরে ব্যতিক্রমী জন্মবার্ষিকী পালিত||সত্যবয়ান

রক্তদানে উৎসাহিত করতে শেরপুরে ব্যতিক্রমী জন্মবার্ষিকী পালিত||সত্যবয়ান

স্টাফ রিপোর্টার ||জন্মদিন মানে বিশেষ একটা দিন। আর এই দিনকে স্মরণীয় করতে রাখতে সমাজে বিভিন্ন ধরণের অনুষ্ঠানের আয়োজন করতে দেখা যায়। কিন্তু সম্পূর্ণ ভিন্ন রকমের আয়োজনের মধ্য দিয়ে শেরপুরে পালিত হলো আরিফুল ইসলাম আরমানের জন্মবার্ষিকী।

রক্তসৈনিক বাংলাদেশ শেরপুর জেলাধীন ৮নং পৌর ওয়ার্ড শাখার সহ সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম আরমান তার জন্মবার্ষিকী উপলক্ষে পৌর শহরের মীরগঞ্জ মহল্লার হাজী আব্দুল হামিদ এর লিচু বাগান প্রাঙ্গনে ৩ শতাধিক মানুষের রক্তের গ্রুপ নির্ণয় ও ব্লাড ডোনেশনসহ স্বেচ্ছায় রক্তদানে উদ্বুদ্ধকরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

৮ আগস্ট সোমবার দুপুরে আয়োজিত অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন-রক্তসৈনিক বাংলাদেশ শেরপুরের দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতে আরিফুল ইসলাম আরমান এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে রক্তসৈনিক বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ আল আমিন রাজু বলেন- দুর্ঘটনায় আহত, ক্যান্সার বা অন্য কোন জটিল রোগে আক্রান্ত, অস্ত্রোপাচার কিংবা প্রসূতি মা ও থ্যালাসেমিয়ার মতো বিভিন্ন রোগের চিকিৎসায় রক্ত সঞ্চালনের প্রয়োজন হয়। কিন্তু এই গুরুত্বপূর্ণ সময়ে আমাদের রক্তদাতা খুঁজে পাওয়া কঠিন হয়ে পড়ে। তাই, জনসচেতনতা বৃদ্ধি করতে এ ধরনের ক্যাম্পেইন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এবং সকলের সার্বিক সহযোগিতা পেলে ভবিষ্যতে এ কাজের ধারা অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে রক্তসৈনিক শেরপুরের প্রচার সম্পাদক শিহাব আহমেদ, সহকারী চিকিৎসা বিষয়ক সম্পাদক আশিক মুন্না সাগর, কার্যকরী সদস্য আবু রায়হান, রক্তসৈনিক শেরপুর ৭নং পৌর ওয়ার্ড শাখার সভাপতি সাজ্জাদ হোসেনসহ রক্তসৈনিক বাংলাদেশ এর জেলা উপজেলা হতে আগত স্বেচ্ছাসেবীদের পাশাপাশি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *