শপথ নিলেন রংপুর বিভাগের ১৭ উপজেলার নির্বাচিত জনপ্রতিনিধি

শপথ নিলেন রংপুর বিভাগের ১৭ উপজেলার নির্বাচিত জনপ্রতিনিধি

অনলাইন ডেস্ক: 

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ও চতুর্থ ধাপে রংপুর বিভাগের ১৭ উপজেলার মধ্যে ১৬ জন উপজেলা চেয়ারম্যান এবং ৩৪ জন ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান শপথ নিয়েছেন। বুধবার সকালে রংপুর জেলা শিল্পকলা একাডেমি অডিটরিয়ামে রংপুর বিভাগীয় কমিশনার কার্যালয়ের আয়োজনে তাদের শপথবাক্য পাঠ করান অনুষ্ঠানের প্রধান অতিথি রংপুর বিভাগীয় কমিশনার মো. জাকির হোসেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেন বলেন, আপনাকে যারা ভোট দিয়েছে আর যারা আপনাকে ভোট দেয়নি সব ভুলে গিয়ে আজ থেকে উপজেলার অভিভাবক আপনারা। এই দায়িত্ববোধ থেকে কোনরকম আবেগ অনুরাগের বর্ষপূতি না হয়ে সমান ভাবে কাজ করতে হবে।
তিনি আরো বলেন, যারা ভোট দেয়নি তাদেরকে বঞ্চিত করা যাবে না। আপনার উপজেলার সবাইকে নিয়ে কাজ করবেন আমরা আপনার পাশে আছি। এর পাশাপাশি সুবিধা বঞ্চিত মানুষদের সেবা নিশ্চিত করার আহ্বানও জানান তিনি।
রংপুরের অতিরিক্ত বিভাগীয় কমিশনার আবু জাফরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিশেষ অতিথি রংপুর রেঞ্জের  ডিআইজি আব্দুল বাতেন, রংপুর মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মনিরুজ্জামান, রংপুর জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান, রংপুর জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরীসহ সকল  উপজেলা চেয়ারম্যানগণ ।

গত ২৯ মে ও ৫ জুন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ও চতুর্থ ধাপে রংপুর বিভাগের ১৭টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *