শেরপুরে ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেরপুরে ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বুলবুল আহম্মেদ:  শেরপুর সদর উপজেলা চরমোচারিয়া ইউনিয়নের মুন্সিরচর পূর্বপাড়া এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১শত পিছ ইয়াবা ট্যাবলেটসহ আলমগীর হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। ২৬ জুন বুধবার বিকেলে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ওই মাদক ব্যবসায়ী জামালপুর জেলার মেলান্দর উপজেলার কাজাইকাটা এলাকার মৃত আ. ছালামের ছেলে। সে দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত।
এক গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপারের নির্দেশনায় ডিবির ওসির সার্বিক তত্তাবধানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন জেলা গোয়েন্দা শাখা ডিবির চৌকস উপ-পুলিশ পরিদর্শক এসআই মতিউর রহমান, উপ-পুলিশ পরিদর্শক এসআই সফিকুর রহমান, সহকারী উপ-পুলিশ পরিদর্শক এএসআই রিপন মিয়াসহ সঙ্গীয় ফোর্স।
জানা যায়, শেরপুর সদর উপজেলার মুন্সিরচর পূর্বপাড়া এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আলমগীর হোসেনকে প্রথমে আটক করে। পরে তার দেহ তল্লাশি চালিয়ে তার পরিহিত প্যান্টের ডান পকেট  থেকে সাদা পলিথিন কাগজে মোরানো ১শত পিছ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৩০ হাজার টাকা। এ ঘটনায় শেরপুর সদর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। দুপুরে ধৃত মাদক ব্যবসায়ীকে আদালতে সোপর্দ করা হয়।
মাদক ব্যবসায়ী আলমগীর হোসেনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখা ডিবির ওসি নাঈম মুহাম্মদ নাহিদ হাসান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *