শেরপুরে ছিনতাইয়ের ঘটনায় অভিযুক্ত গ্রেফতার||সত্যবয়ান

শেরপুরে ছিনতাইয়ের ঘটনায় অভিযুক্ত গ্রেফতার||সত্যবয়ান

বুলবুল আহম্মেদ || শেরপুরে ছিনতাইয়ের ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে আটক করেছে শেরপুর সদর থানা পুলিশ। গতকাল ২৯ জুন বুধবার রাত ১০ টায় শেরিব্রীজ চৌরাস্তা মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত নাজমুল হাসান (২৫) চরপক্ষিমারি ইউনিয়নের হরিনধরা পশ্চিম পাড়া এলাকার দিলকুস মিয়ার ছেলে।

ভুক্তভোগী ও পুলিশ সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো অফিসের কাজ শেষ করে ইজিবাইক যুগে নিজ বাড়ি মিরগন্জ বারাকপাড়া যাওয়ার সময় মেঘনালুডুলস্ এর এসআর খাজা মিয়া (৪৭)কে পথরোধ করে ছিনতাইকারীরা। পরে তাকে দেশিয় অস্ত্র ঠেকিয়ে ভয়ভীতি দেখিয়ে তার কাছে থাকা ৫৩হাজার ৫শত টাকা ছিনতাই শেষে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। খাঁজা মিয়া ছিনতাইকারীকে পিছন থেকে ধাওয়া করতে থাকলে শেরিব্রীজ চৌরাস্তা মোড়ে আরেক মোটরসাইকেলের সাথে
ধাক্কা লেগে পড়ে যায় ছিনতাইকারী নাজমুল। পরে খাঁজা মিয়া ছিনতাইকারীকে ধরে ফেললে স্থানীয়রা এগিয়ে আসে এবং থানা পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে সদর থানার উপ পরিদর্শক এসআই আজিজুল হাসান সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল থেকে তাকে আটক করে। পরে তার দেহ তল্লাশি করে একটি চাকু উদ্ধার করেন সদর থানা পুলিশ।

এঘটনায় ভুক্তভোগী খাঁজামিয়া বাদী হয়ে শেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করলে সদর থানা পুলিশ মামলাটি নিয়মিত মামলা হিসেবে রুজু করেন।

এব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল ছিনতাইকারীকে গ্রেফতারের বিষয়টি সত্যবয়ানকে নিশ্চিত করে বলেন, ধৃত আসামীকে আজ বৃহস্পতিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়।পরে বিজ্ঞ আদালত তার কাছ থেকে সিকারোক্তিমূলক জবানবন্দি নেন। পরে আদালত তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের অভিযান অব্যাহত রেখেছে সদর থানা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *