শেরপুরে ডোবা থেকে কিশোরের লাশ উদ্ধার

শেরপুরে ডোবা থেকে কিশোরের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার: শেরপুর জেলা শহরের পৌরসভার চাপাতলী মধ্যপাড়া মহল্লার একটি ডোবা থেকে ভাসমান অবস্থায় শরীফ (১৬) নামে এক কিশোরের লাশ ১ আগস্ট বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে উদ্ধার করেছে শেরপুর সদর থানার পুলিশ।

মৃত শরীফ শেরপুর পৌরসভার চাপাতলী মধ্যপাড়া মহল্লার জনৈক শফিকুল ইসলামের ছেলে।

পুলিশ ও মৃতের পরিবার সূত্রে জানা গেছে, শেরপুর পৌরসভার চাপাতলী মধ্যপাড়া মহল্লার ওয়েল্ডিং মিস্ত্রী শফিকুল ইসলামের ছেলে শরীফকে বুধবার সন্ধ্যায় তার কয়েকজন বন্ধু বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে সে রাতে আর বাড়িতে ফিরেনি। পরে তার বাবা-মা খোঁজাখুঁজির করে কোন সন্ধানও পায়নি। এদিকে বুধবার বিকেলে স্থানীয় নছিমদ্দিনের ডোবায় এক কিশোরের লাশ ভাসতে দেখে এলাকাবাসী সদর থানায় খবর দেয় এবং এমন সংবাদ ছড়িয়ে পড়লে নিখোঁজ শরীফের বাবা ঘটনাস্থল গিয়ে তার ছেলে শরীফের লাশ সনাক্ত করেন। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মো. শফিকুল ইসলাম, উপ-পরিদর্শক (এসআই) হাসিবুর রহমান, এসআই কামরুল হাসান, এসআই দুলাল সঙ্গীয় ফোর্সসহ কিশোর শরীফের লাশ উদ্ধার করে সূরতহাল রিপোর্ট তৈরি শেষে শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এঘটনায় একই মহল্লার জাহাঙ্গীর হোসেনের ছেলে মো. আসিফ (১৬) নামে এক কিশোরকে জিজ্ঞাসাবাদের জন্য সদর থানায় নেয়া হয়েছে বলে বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন (ওসি তদন্ত) শফিকুল ইসলাম। এব্যাপারে শেরপুর সদর থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *