শেরপুরে তামাক বিরোধী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

শেরপুরে তামাক বিরোধী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টরর: শেরপুরে ধূমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার (নিয়ন্ত্রণ) আইন বাস্তবায়নে তামাক বিরোধী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ৯ জুলাই মঙ্গলবার সকাল ১১ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে ও জাতীয় তামাক নিয়ন্ত্রণ, স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সহযোগিতা ওই কর্মশালা অনুষ্ঠিত হয়।
কর্মশালায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোসাঃ হাফিজা জেসমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ আকরামুল হোসেন পিপিএম।
প্রশিক্ষণ কর্মশালায় তামাক ও তামাকজাত দ্রব্য ব্যবহারের ক্ষতিকর বিভিন্ন দিক নিয়ে আলোচনা-সহ তামাক ও ধূমপানের কুফল সম্পর্কে ব্যক্তি ও জাতীয় পর্যায়ে জনসচেতনতা সৃষ্টি করার উপর গুরুত্ব আরোপ করে অতিথিগণ বক্তব্য রাখেন।
এসময় শেরপুর স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ-সচিব) মোহাম্মদ তোফায়েল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মনিরুল হাসান, বীর মুক্তিযোদ্ধাগণ, জেলা প্রশাসন ও অন্যান্য দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, জেলা পর্যায়ে তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে টাস্কফোর্স কমিটির সদস্যসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *