শেরপুরে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ

শেরপুরে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ

স্টাফ রিপোর্টার :শেরপুরে ১৫ প্রার্থীর মধ্যে প্রতিক বরাদ্দ করা হয়েছে। আজ ১৮ ডিসেম্বর বেলা ১১ টায় জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম ডিসি অফিস কার্যালয়ে প্রতিক বরাদ্দ করেন।

শেরপুর-১ (সদর) আসনে ৭, শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনে ৩ ও শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে ৫ জনসহ ১৫ প্রার্থীর মধ্যে প্রতিক বরাদ্দ করা হয়। এসময় পুলিশ সুপার মোনালিশা বেগম নির্বাচনে শান্তিপূর্ন পরিবেশ বজায় রাখার জন্য সবার প্রতি আহ্বান জানান।

প্রতিক পাওয়ার পর থেকে প্রার্থীরা প্রচারণা শুরু করেছেন।

শেরপুর-১ (সদর) আসনে প্রতিক পেয়েছেন, বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক (আওয়ামী লীগ) নৌকা, ছানুয়ার হোসেন ছানু (স্বতন্ত্র) ট্রাক, মো. মাহমুদুল হক মনি (জাতীয় পার্টি) লাঙ্গল, এ্যাডভোকেট মোহাম্মদ আব্দুল্লাহ (বিএনএম) নোঙ্গর, বারেক বৈদেশী (কৃষক-শ্রমিক-জনতা লীগ) গামছা, আবুল কালাম আজাদ (বিএসপি) একতারা ও মো. ফারুক হোসেন (তৃণমূল বিএনপি) সোনালী আশ।

শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনে প্রতিক পেয়েছেন, বেগম মতিয়া চৌধুরী (আওয়ামী লীগ) নৌকা, লাল মোহাম্মদ শাজাহান (জাসদ) মশাল ও সৈয়দ মোহাম্মদ সাঈদ আঙ্গুর (স্বতন্ত্র) ঈগল।

শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে প্রতিক পেয়েছেন, এডিএম শহিদুল ইসলাম (আওয়ামী লীগ) নৌকা, মো. সিরাজুল হক (জাতীয় পার্টি) লাঙ্গল, মো. সুন্দর আলী (কৃষক-শ্রমিক-জনতা লীগ) গামছা, এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম (স্বতন্ত্র) ট্র‍াক ও প্রকৌশলী মো. ইকবাল আহসান (স্বতন্ত্র) ঈগল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *