শেরপুরে বিভিন্ন প্রকল্প পরিদর্শন করলেন যুগ্ম সচিব কামাল হোসেন||সত্যবয়ান

শেরপুরে বিভিন্ন প্রকল্প পরিদর্শন করলেন যুগ্ম সচিব কামাল হোসেন||সত্যবয়ান

স্টাফ রিপোর্টার ||শেরপুর জেলার বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেছেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের যুগ্ম সচিব কামাল হোসেন। শেরপুরে ১১ এপ্রিল সোমবার তিনি দুইদিন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের আওতায় চলমান প্রকল্প গুলো পরিদর্শন শেষে ১৩ এপ্রিল বুধবার সকালে পরিদর্শনের কাজ সমাপ্ত করেছেন।
জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, যুগ্ম সচিব কামাল হোসেন সোমবার বিকেলে শেরপুর সার্কিট হাউজে পৌছলে তাকে জেলা প্রাশাসক মো. মোমিনুর রশীদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও স্থানীয় সরকার উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ তোফায়েল আহাম্মদ, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) ডিএম সাদিক আল শাফিনসহ বিভিন্ন কর্মকর্তা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।
পরে মঙ্গলবার তিনি জেলা সদরের চরপক্ষীমারী ইউনিয়নের বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন। এছাড়াও ঝিনাইগাতী উপজেলার চলমান প্রকল্প গুলো পরিদর্শন করেছেন।
একইদিন মঙ্গলবার দুপুরে তিনি তার পূর্বকর্মস্থল শেরপুর সদর উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে আসেন। পরে তাকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও স্থানীয় সরকার উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) তোফায়েল আহাম্মেদ, উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস, সহকারি কমিশনার (ভূমি) তনিমা আফ্রাদ, যুব উন্নয়ন অফিসার মো. হামিদুর রহমান সহ অন্যান্য কর্মকর্তাগণ ফুলেল শুভেচ্ছা জানান। এসময় তিনি পুরনো স্মৃতিচারণ করেন।
পরিদর্শন শেষে তিনি বলেন, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের আওতাধীন যত্ন প্রকল্পর কাজ প্রায় শেষের দিকে রয়েছে। তবে ইউনিয়ন পরিষদের সক্ষমতা বাড়াতে সরকার বিভিন্ন প্রদক্ষেপ নিচ্ছেন বলে তিনি এমনটাই জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *