শেরপুরে মানব পাচারকারী নারী সদস্য আটক

শেরপুরে মানব পাচারকারী নারী সদস্য আটক

স্টাফ রিপোর্টার:শেরপুর জেলার সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের মাঝপাড়া নামক এলাকা থেকে সন্দেহভাজন মানব পাচারকারী চক্রের এক নারী সদস্য জরিনা বেগম (৪৫) আটক করেছে শেরপুর সদর থানা পুলিশ।
এসময় জরিনার বাবার বাড়ি কামারচর থেকে মালা আক্তার (১৩) নামে এক কিশোরীকে উদ্ধার করা হয়। রবিবার (১৮ জুলাই) দুপুরে তাকে আটক ও কিশোরীকে উদ্ধার করা হয়। আটক জরিনা বেগম সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের মাঝপাড়া গ্রামের আব্দুর রহিমের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত এক মাসে আগে কিশোরী মালা বাড়ী থেকে নিখোঁজ হয়। এরপর তার বাবা হাসেম আলী সদর থানায় জিডি করলেও মেয়ের কোন সন্ধান পাননি। রবিবার সকালে জরিনার বাবার বাড়িতে স্থানীয়রা কিশোরীকে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই কিশোরীকে উদ্ধার করে এবং ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে জরিনা বেগমকে আটক করে থানায় নিয়ে আসে।

তবে জরিনার দাবি, এক মাস আগে মালা নিজ ইচ্ছায় তার কাছে আসে। এদিকে অপহৃত কিশোরী বলছে, আমাকে জোর করে অপহরণ করে নিয়ে যায় এবং ভাতের সাথে ওষুধ খাইয়ে অচেতন করে রাখে। এ ব্যাপারে শেরপুর সদর থানার ওসি মনসুর আহাম্মেদ বলেন, এই ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *