শেরপুরে মুজিববর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ||সত্যবয়ান

শেরপুরে মুজিববর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ||সত্যবয়ান

বুলবুল আহম্মেদ ||শেরপুরে মুজিববর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ ও প্রাইজমানির চেক বিতরণ করা হয়েছে। চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে প্রাইসমানি ও ক্রেস্ট প্রদান করেন প্রধান অতিথি সরকার দলীয় হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি। ১৮ মার্চ শুক্রবার সকালে সদর উপজেলার হলরুমে তিনি চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে এসব বিতরন করেন।

সদর উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজন ও স্থানীয় সংসদ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপির সৌজন্যে অনুষ্ঠিত মুজিববর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট২০২১ এর
পুরস্কার ও চেক বিতরন অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ভারপ্রাপ্ত তনিমা আফ্রাদ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সরকার দলীয় হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি।

উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, বিসিবির মিডিয়া এন্ড কমিউনিকেশন কমিটির নব নির্বাচিত সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ক্রীড়া সংগঠক মানিক দত্ত, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. শরিফুর রহমান, ইউপি চেয়ারম্যানদের পক্ষে লছমনপুর ইউপি চেয়ারম্যান মো. আব্দুল হাই প্রমুখ।

এসময় অন্যান্যদের মধ্যে সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আহমেদ, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ মামুন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামীম হোসেনসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

আলোচনা সভার শুরুতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া এন্ড কমিউনিকেশন কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় মানিক দত্তকে ফুলেল শুভেচ্ছা জানান প্রধান অতিথিসহ উপজেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের শেষে প্রধান অতিথি সরকার দলীয় হুইপ আতিউর রহমান আতিক এমপি চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে প্রাইসমানি ও ক্রেস্ট প্রদান সহ জাতীয় দলের ফুটবলার জহির রায়হান কে অনুদানের চেক প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *