শেরপুরে স্বেচ্ছাসেবক দলের কমিটি নিয়ে বিরূপ প্রতিক্রিয়া||

শেরপুরে স্বেচ্ছাসেবক দলের কমিটি নিয়ে বিরূপ প্রতিক্রিয়া||

স্টাফ রিপোর্টার ||দলীয় নিয়মনীতি তোয়াক্কা না করে এবং নিয়মবহির্ভূত পৌর শাখার নয়টি ওয়ার্ড কমিটি গঠন করায় উক্ত কমিটি স্থগিত করে প্রেস বিজ্ঞপ্তি দিয়েছে শেরপুর জেলা স্বেচ্ছাসেবক দল। ১৫ জুলাই শুক্রবার সন্ধ্যায় সংগঠনটির দপ্তর সম্পাদক কামরুজ্জামান মনি স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে নিশ্চিত করা হয়েছে। একই সাথে দলীয় শৃঙ্খলা ভঙ্গের সুস্পষ্ট অভিযোগ থাকায় পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক, সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও সদস্য সচিবকে আগামী ৭কার্যদিবসের মধ্যে দলের সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট স্ব-শরীরে উপস্থিত হয়ে কারন দর্শানোর নির্দেশনা দেওয়া হয়।

এব্যাপারে জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মামুন অর রশিদ জানান, সংগঠনকে শক্তিশালী করার লক্ষে পৌর স্বেচ্ছাসেবক দলের নয়টি ওয়ার্ডের কমিটি গঠন করা হয়েছে। আমি মনে করি এটি সময়োপযোগী সিদ্ধান্ত বটে। তবে স্বেচ্ছাসেবক দলের একটি পেইডে প্রেস বিজ্ঞপ্তি দিয়েছে দপ্তর সম্পাদক সেখানে আমার পদবী যুক্ত করা হয়েছে আমি মনে করি দলের শৃঙ্খলা ও নিয়মনীতি তোয়াক্কা না করে দপ্তর সম্পাদক কামরুজ্জামান মনি মনগড়া ভাবে করেছে। আমি এ ব্যাপারে কেন্দ্রে কথা বলেছি তাদের সিদ্ধান্তের পরপরই তার বিষয়ে আমি সাংগঠনিক ভাবে ব্যবস্থা নেবো।

এব্যাপারে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি কামরুল হাসান বলেন, কমিটি গঠনের বিষয়ে আমি কিছুই জানিনা। এ ঘটনায় আমি কেন্দ্রীয় কমিটির সাথে কথা বলেছি। তারা সিদ্ধান্ত দেওয়ার পরেই জানানো হবে। প্রেস বিজ্ঞপ্তি এখনো আমি দেখিনি। আমি দপ্তর সম্পাদক মনির সাথে কথা বলে দেখছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *